ঐক্যফ্রন্টের সংলাপ নিয়ে যা বললেন এরশাদ

জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে সংলাপে বসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় গণভবনে এ সংলাপ অনুষ্ঠিত হবে। তবে এ সংলাপ ফলপ্রসূ হবে না বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ।

বৃহস্পতিবার (১ নভেম্বর) দুপুরে রংপুর পর্যটন মোটেলে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে সংলাপ নিয়ে সংলাপ নিয়ে সংশয় প্রকাশ করেছেন এরশাদ।

তিনি বলেছেন, সংবিধান মতে জাতীয় ঐক্যফ্রন্টের দাবিগুলো মানা সম্ভব নয়। এতগুলো লোক নিয়ে কখনই সংলাপ সফল হয় না। এই সংলাপ ফলপ্রসূ হবে না।

তিনি আরো বলেন, নেতৃত্বহীন বিএনপির অবস্থা এখন খুবই খারাপ। সাত দফা আদায় না হলে শেষ পর্যন্ত বিএনপির নির্বাচনে অংশ না নেওয়ার সম্ভাবনাই বেশি। তবে জাতীয় পার্টি নির্বাচনের জন্য প্রস্তুত। জাতীয় পার্টির প্রার্থী চূড়ান্ত হয়েছে, প্রস্তুতিও আছে। এ সময় নির্বাচনে ইলেকট্রিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহারের বিরোধিতা করে তিনি বলেন, ইভিএমের ব্যবহার সম্পর্কে সাধারণ মানুষ এখনও তেমনভাবে কিছুই জানেন না।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আখতার, রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান এসএম ফখরুজ্জামান জাহাঙ্গীর, রংপুর জেলা জাপার যুগ্ম সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক মুন্সি আব্দুল বারী, মহানগর জাপার সাধারণ সম্পাদক এসএম ইয়াসির প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।

আজকের বাজার/এমএইচ