ওর হাতটা আমার পিঠে ওঠানামা করছিল

অভিনেত্রী শ্রুতি হরিহরণের সোশ্যাল মিডিয়া পোস্টে #মিটু আন্দোলনে ফিল্ম ইন্ডাস্ট্রির আরো একটি নাম জুড়লো। এবার ৫৪ বছরের এক দক্ষিণী অভিনেতার বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আনলেন ২৯ বছরের অভিনেত্রী শ্রুতি হরিহরণ। ঠিক দু’বছর আগের একটি ঘটনার কথা সামনে এনেছেন তিনি।

দক্ষিণী অভিনেতা অর্জুন সারজা অভিনয়ের সুযোগে কীভাবে তাকে যৌন হেনস্থা করেছিলেন শনিবার নিজের ফেসবুক পোস্টে সে কথা সকলের সঙ্গে শেয়ার করেছেন তিনি।

ছোটবেলা থেকে যার ছবি দেখে বড় হয়েছেন, তার সঙ্গে অভিনয়ের সুযোগ পেয়েছেন, এটা ভেবে প্রথম থেকেই খুব উত্তেজিত ছিলেন শ্রুতি। কিন্তু অভিনেতাকে নিয়ে তার ভুল এভাবে ভাঙবে তা তিনি কল্পনাও করতে পারেননি।

শ্রুতি ফেসবুক পোস্টে লেখেন, ‘তখন সবে ডায়ালগ বলা শুরু হয়েছিল। ছবিতে আমি তার স্ত্রী। স্বামী-স্ত্রীর কিছু সংলাপ ছিল। কিন্তু সংলাপের বাইরে গিয়ে নিজেই আলাদা স্ক্রিপ্ট সাজিয়ে ফেলেন। সংলাপ চলাকালীনই সবাইকে অবাক করে আমাকে জড়িয়ে ধরেন। গায়ের জোর ফলিয়ে টেনে আমার শরীরটাকে একেবারে নিজের কাছে নিয়ে আসেন। তার হাতদুটো আমার পিঠে ওঠানামা করছিল। আমি বুঝতে পারছিলাম কিন্তু কিছুই বলতে পারছিলাম না। এরপর পরিচালককে অর্জুন ফিল্মের এই অংশে একটি ফোরপ্লের দৃশ্যও রাখতে বলেন।’

আজকের বাজার/এএল