ওয়ান লাভ ম্যানচেস্টার’ ফান্ডে ৩ ঘন্টায় ২৬ লাখ ডলার

ম্যানচেস্টার হামলায় হতাহতদের সহায়তায় আরিয়ানা গ্র্যান্ডের বেনিফিট কনসার্ট ‘ওয়ান লাভ ম্যানচেস্টার’-এর ফান্ড খোলা হয়েছিল। হতাহতদের সাহায্যের জন্য খোলা ফান্ডটিতে এখন পর্যন্ত ১ কোটি ২৯ লাখ ডলার সাহায্য জমা পড়েছে বলে জানিয়েছেন আয়োজকরা। মাত্র তিন ঘণ্টায় জমা পড়েছে ২৬ লাখ ডলার।

যুক্তরাজ্যের ম্যানচেস্টার এরিনায় গত ২২ মে আরিয়ানা গ্র্যান্ডের কনসার্ট চলছিল। সেই আয়োজন শেষে সবাই বেরিয়ে আসার পথেই আত্মঘাতী বোমা হামলা হয়ে প্রাণ হারান ২২ জন। আরিয়েনা সেই দিনের আতঙ্ক ও শোক কাটিয়ে উঠে কদিন আগেই ঘোষণা দিয়েছিলেন, একই শহরে আবারও কনসার্ট করবেন তিনি। ম্যানচেস্টারে সেই কনসার্ট অনুষ্ঠিত হয়েছে।

ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ড ক্রিকেট গ্রাউন্ডে অনুষ্ঠিত এই বেনিফিট কনসার্টে পারফর্ম করেছেন জাস্টিন বিবার, কোল্ড প্লে, ইউশার, কেটি পেরি, মাইলি সাইরাস এবং আর ও অনেক তারকা। এবারের কনসার্টের ছিল কড়া নিরাপত্তা ব্যবস্থা।

এদিকে ‘ওয়ান লাভ ম্যানচেস্টার’ কনসার্টের টিকেট বিক্রির অর্থ এবং ফান্ডের সব অর্থ ব্রিটিশ রেড ক্রস এবং ম্যানচেস্টার সিটি কাউন্সিলের উই লাভ ম্যানচেস্টার ইমারজেন্সি ফান্ডে হস্তান্তর করা হবে। ম্যানচেস্টার হামলায় নিহত এবং আহতদের পরিবারদের সহায়তার জন্য এই অর্থ ব্যয় করা হবে।

আজকের বাজার : এসএ /এলকে ৬ জুন ২০১৭