কংগ্রেস নেতা সন্ময় বন্দ্যোপাধ্যায়ের জামিন মঞ্জুর করেছে আদালত

সোশ্যাল মিডিয়ায় তৃণমূল সাংসদ অভিযেক বন্দ্যোপাধ্যায়কে নিয়ে কুরুচিকর মন্তব্য করার অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন প্রবীণ কংগ্রেস নেতা সন্ময় বন্দ্যোপাধ্যায়। আজ রবিবার সেই মামলায় জামিন পেলেন সন্ময়বাবু। জামিন মঞ্জুর করে পুরুলিয়া জেলা আদালত।

জামিন পাওয়ার খবরে আদালতের বাইরে কংগ্রেসের দলীয় নেতা-কর্মীরা উচ্ছ্বাসে ফেটে পড়েন। এদিন সংবাদমাধ্যমের সামনে কান্নায় ভেঙে পড়েন কংগ্রেস নেতা। এরপর প্রশাসনের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে তিনি বলেন, ‘রাজ্যে জঙ্গলের রাজত্ব চলছে। অগণতান্ত্রিক ভাবে আমাকে গ্রেপ্তার করা হয়েছিল। আমার অপরাধ কী সেটাও পর্যন্ত আমাকে জানানো হয়নি। আমার খড়দহ আগরপাড়ার বাড়ি থেকে টেনে হিঁচড়ে নিয়ে যায় বারাকপুর কমিশনারেটের পুলিশ।’

প্রসঙ্গত বলা যেতে পারে, গত ২৩ সেপ্টেম্বর যুব তৃণমূল কংগ্রেস অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিয়ে সোশ্যাল মিডিয়ায় মন্তব্য করেছিলেন প্রদেশ কংগ্রেসের অন্যতম মুখপাত্র সন্ময় বন্দ্যোপাধ্যায়। সেই মন্তব্য কুরুচিকর ছিল বলে তাঁর বিরুদ্ধে সাইবার ক্রাইমে মামলা রুজু হয়। ১৭ অক্টোবর রাতে সন্ময় বন্দোপাধ্যায় কে খড়দহ থানার অন্তর্গত আগরপাড়ার বাড়ি থেকে বারাকপুর কমিশনারেটের পুলিশ তাঁকে ধরে নিয়ে যায়।

আজকের বাজার/লুৎফর রহমান