কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত তিন

জেলার রামুতে বুধবার রাতে একটি বাস ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে প্রাইভেট কারের তিন যাত্রী নিহত হয়েছে। রাত সাড়ে দশটার দিকে কক্সবাজারের রামু উপজেলার জোয়ারিয়ানালা গ্রামীণ ব্যাংকের উত্তর পাশে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

মৃতরা হলেন, চট্টগ্রাম শহরের আতুরারদীঘি এলাকার জানে আলম(৩৫), হালিশহর এলাকার মাসুদ কিবরিয়া(৪০)ও চট্টগ্রাম পশ্চিম নাসিরাবাদ এলাকার জামাল উদ্দিন(৩৫)। রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আবুল খায়ের সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন,‘কক্সবাজার থেকে ঢাকামুখি শ্যামলী পরিবহনের একটি বাস এবং চট্টগ্রাম থেকে কক্সবাজারমুখি একটি প্রাইভেটকারের সাথে মুখোমুখি ধাক্কা লাগে। এসময় ঘটনাস্থলে ২ জন প্রাণ হারিয়েছে। এসময় আরো দুইজনকে প্রথমে রামু হাসপাতাল পরে কক্সবাজার হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। শ্যামলী পরিবহনের চালক পলাতক রয়েছে। বাসটি জব্দ করা হয়েছে’।

কক্সবাজার সদর জেলা হাসপাতালের পুলিশ বক্সে কর্তব্যরত পুলিশ কনস্টেবল নুর উদ্দিন জানিয়েছেন,‘রামু সড়ক দুর্ঘটনায় আহতবস্থায় চট্টগ্রাম শহরের পশ্চিম নাসিরাবাদ এলাকার মুকবুল আহমদের ছেলে জামাল উদ্দিনকে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার মৃতদেহ এখন হাসপাতালের মর্গে রয়েছে’।

কক্সবাজার ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আব্দুল মালেক জানিয়েছেন,‘খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার কাজে অংশ নেয়। এসময় প্রাইভেট কারের ছাদ কেটে ভিতর থেকে দুইজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে শ্যামলী পরিবহনের সঙ্গে প্রাইভেট কারটির মুখোমুখি সংঘর্ষ হয়েছে’। খবর-বাসস

আজকের বাজার/আখনূর রহমান