করোনাভাইরাস: কোয়ারেন্টাইনে ক্রিশ্চিয়ানো রোনালদো

ডিফেন্ডার দানিয়েল রুগানি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন, এ খবর ইতালির ক্লাব যুভেন্তাস আগেই জানিয়েছিল। এবার ক্লাবটি নিশ্চিত করেছে যে তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো কোয়ারেন্টাইনে রয়েছেন। যুভেন্তাস বলছে, বর্তমানে নিজের বাড়ি মাদেইরাতে অবস্থান করছেন পর্তুগিজ তারকা রোনালদো এবং আপাতত তিনি ইতালিতে ফিরছেন না। খবর ডেইলি মেইলের। রোনালদো এবং রুগানি গত রবিবার ইন্টার মিলানকে হারানোর পর ড্রেসিং রুম শেয়ার করেন।

বুধবার তার ক্লাব যুভেন্টাস এক বিবৃতিতে জানিয়েছে, ‘ক্রিশ্চিয়ানো রোনালদো প্রশিক্ষণে অংশ নেননি এবং বর্তমান জরুরি পরিস্থিতিতে শারীরিক অবস্থা যাচাই করতে মাদেইরাতে রয়েছেন।’চলতি মাসের শুরুর দিকে পর্তুগিজ তারকা তার মা ডোলোরেস আভেইরো স্ট্রোক করার পর গত ৯ মার্চ দ্বিতীয়বারের মতো নিজ দেশে যান। যুভেন্টাস তারকা এর আগে বোনের জন্মদিনেও বাড়িতে গিয়েছিলেন।

এরপরই করোনাভাইরাসের প্রদুর্ভাবের কারণে ইতালিয়ান ন্যাশনাল অলিম্পিক কমিটি (সিওএনআই) সিরি’আসহ ইতালিতে জাতীয় লেভেলের সব ধরনের খেলা স্থগিত করে। রোনালদোকে ক্লাবের পক্ষ থেকে ভ্রমণ এবং মাদেইরাতে তিন দিন থাকার অনুমতি দেয়া হয়, যা প্রত্যাশার চেয়ে বেশি ছিল।ইতালির সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, রোনালদোর মা সুস্থ হয়ে উঠছেন কিন্তু ইতালির অবস্থার উন্নতি না হওয়া পর্যন্ত এই স্ট্রাইকার নিজ শহরেই থাকবেন। সূত্র-ইউএনবি

আজকের বাজার/আখনূর রহমান