করোনায় আক্রান্ত দুদক পরিচালকের মৃত্যু স্ত্রী ও সন্তান আইসোলেশনে

প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দুর্নীতি দমন কমিশন (দুদক) পরিচালক জালাল সাইফুর রহমান ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি … রাজিউন)।

কুয়েত মৈত্রী হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা আলীমুজ্জামান জানিয়েছেন, আজ সকালে রাজধানীর উত্তরা কুয়েত-বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

তিনি বলেন, দুদক কর্মকর্তা জালাল সাইফুর রহমান করোনা ভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত হয়ে এক সপ্তাহ ধরে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তার শারীরিক অবস্থার অবনতি দেখা দেয়ার পর তিনি হাসপাতালের আইসিইউতে লাইফ সাপোর্টে ছিলেন। জ্বর-কাশি নিয়ে তিনি কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। আজ সকাল ৭টার দিকে তিনি মৃত্যুবরণ করেন।

আজ সকালে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) উত্তরা বিভাগের পুলিশের এক উর্ধ্বতন কর্মকর্তা (দুদক) পরিচালকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, জালাল সাইফুর রহমানের স্ত্রী ও ছেলেকে একই হাসপাতালে আইসোলেশনে নেয়া হয়েছে। এছাড়া, ২৪ থেকে ২৫ মার্চ অফিস করার সময় জালাল সাইফুরের সংস্পর্শে আসা কর্মকর্তা-কর্মচারীদের কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া দুদক পরিচালক জালাল সাইফুর রহমান প্রশাসন ক্যাডারের ২২তম ব্যাচের কর্মকর্তা ছিলেন। ২০১৭ সালের জুলাই মাসে জালাল সাইফুরকে দুদকের পরিচালক হিসেবে নিয়োগ দেয়া হয়। সূত্র – বাসস

আজকের বাজার / এ.এ