করোনা সংকটে গ্রাহকের পাশে ‘মাই রবি’

চলমান করোনা মহামারী সংকটে গ্রাহকদের নিরবিচ্ছিন্ন ও স্বাচ্ছন্দ্যময় টেলিযোগাযোগ সেবা নিশ্চিত করতে গ্রাহকদের পাশে দাঁড়িয়েছে শীর্ষ ডিজিটাল কোম্পানি রবি’র মোবাইল অ্যাপ্লিকেশন প্ল্যাটফর্ম ‘মাই রবি’। শুধু করোনা সম্পর্কিত সবচেয়ে গুরুত্বপূর্ণ প্রশ্নগুলোর উত্তর এবং তথ্য পেতে মাই রবি অ্যাপ’র মাধ্যমে ফ্রি ডাটা ব্রাউজিংয়ের সুবিধা উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

লকডাউন পরিস্থিতিতে মোবাইল ব্যালেন্স শেষ হলেও গ্রাহকরা যেন বিড়ম্বনার শিকার না হন এজন্য বিকাশসহ অন্যান্য এমএফএস অথবা ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে ডিজিটাল মোবাইল রিচার্জের সুযোগ অব্যাহত রেখেছে অ্যাপটি। এছাড়া পরিবারের অন্যদের মোবাইল রিচার্জ করে দিলে ৫% ক্যাশব্যাক পাবেন গ্রাহকরা। অ্যাপটির মাধ্যমে টক টাইম লোন বা ডাটা প্যাক লোন নেয়ারও সুযোগ রয়েছে। মাই রবি অ্যাপ’র মাধ্যমে সেরা মাসিক ডাটা প্যাক ও কম্বো প্যাক কেনার ক্ষেত্রে রয়েছে ১০% ক্যাশব্যাক সুবিধা।

মাই রবি অ্যাপের মাধ্যমে নতুন সিম কেনারও সুযোগ রয়েছে; নির্দিষ্ট অর্ডার পাওয়ার পর গ্রাহককে হোম ডেলিভারি নিশ্চিত করবে অ্যাপটি।

করোনা মহামারী সংকটে পড়াশোনা যেন ক্ষতিগ্রস্থ না হয় এজন্য মাই রবি অ্যাপের মাধ্যমে রবি-টেন মিনিট স্কুল ব্রাউজ করার জন্য ২জিবি ডাটা প্যাক মাত্র ২৫ টাকায় কেনার সুযোগ পাচ্ছেন শিক্ষার্থীরা; যেখানে রেগুলার ২জিবি ডাটা প্যাকের দাম ৫০ টাকা। এছাড়া স্কুলের অনলাইন ক্লাস করতে শিক্ষার্থীদের জন্য রয়েছে মাত্র ৩০০ টাকায় ৫০জিবি’র ভিডিও কনফারেন্স প্যাক। এর মাধ্যমে জুম, স্কাইপ, মাইক্রোসফট টিমস’র মত অ্যাপের মাধ্যমে অনলাইন ক্লাসে যুক্ত হতে পারবেন শিক্ষক ও শিক্ষার্থীরা।