করোনা সংক্রমণমুক্ত থাকতে সবাইকে সর্বোচ্চ সতর্ক থাকতে হবে

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, করোনা সংক্রমণমুক্ত থাকতে সবাইকে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে। আজ ঢাকাস্থ সরকারি বাসভবন থেকে অনলাইনে মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলা প্রশাসনের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলার ২৩৪ জন জীবিত বীর মুক্তিযোদ্ধার মাঝে বিভিন্ন ধরনের ফল বিতরণ অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে বড়লেখা উপজেলার ২৩৪ জন বীর মুক্তিযোদ্ধাদের মাঝে লিচু, কলা, আনারস ও আমসহ বিভিন্ন ধরনের ফল বিতরণ করা হয়।

বীর মুক্তিযোদ্ধাদের জাতির শ্রেষ্ঠ সন্তান উল্লেখ করে মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় মুক্তিযোদ্ধাদের খোঁজখবর রাখেন। তাই তিনি তাঁর শুভেচ্ছার নিদর্শনস্বরূপ এই উপহার সামগ্রী পাঠিয়েছেন।

তিনি সবাইকে স্বাস্থ্যবিধি যথাযথভাবে অনুসরণ করার আহবান জানিয়ে বলেন, বীর মুক্তিযোদ্ধাদের পাশাপাশি করোনাকালীন কর্মহীন অসহায় মানুষের মাঝে নগদ টাকা, চাল, ডাল, আলু, তেলসহ অন্যান্য নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রী পৌঁছে দেয়ার মত সরকারি মানবিক কার্যক্রম চলমান থাকবে। সরকারের পাশাপাশি আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠন জনগণের পাশে আছে উল্লেখ করে তিনি বলেন, দল মত নির্বিশেষে সবাই মিলে করোনাভাইরাস মোকাবিলা করতে হবে।

এ সময় বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার শামীম আল ইমরান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনোয়ার উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. উবায়েদ উল্লাহ খান এবং বড়লেখা পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল আহাদ প্রমূখ উপস্থিত ছিলেন। তথ্য-বাসস

আজকের বাজার/আখনূর রহমান