কুবি সাংবাদিক সমিতির নির্বাচন সম্পন্ন; সভাপতি তানভীর, সম্পাদক বিপ্লব

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি’র (কুবিসাস) নতুন কার্যনির্বাহী পরিষদ ২০২০ গঠিত হয়েছে। দৈনিক যুগান্তর ও কুমিল্লার কাগজের প্রতিনিধি তানভীর সাবিককে সভাপতি এবং দৈনিক দেশরুপান্তরের প্রতিনিধি শাহাদাত বিপ্লবকে সাধারণ সম্পাদক করে নয় সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

বুধবার দুপুর ২ টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে প্রাথমিকভাবে নির্বাচনের ফলাফল প্রকাশ করেন প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মুহ. আমিনুল ইসলাম আকন্দ। এর আগে সকার ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অফিসে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এসময় বিশ^বিদ্যালয়ের শিক্ষক সমিতি, বঙ্গবন্ধু পরিষদ, কর্মকর্তা পরিষদ এবং শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তাগণ নির্বাচন পরিদর্শন করেন।

কার্যনির্বাহী পরিষদের সহ-সভাপতি হয়েছেন আবু বকর রায়হান (দৈনিক সমকাল), যুগ্ম সম্পাদক মেহেদী হাসান মুরাদ (দৈনিক ইনকিলাব), অর্থ সম্পাদ জয়নাল উদ্দীন (দৈনিক মানবজমিন), দপ্তর সম্পাদক খালেদ মোর্শেদ (দৈনিক খোলা কাগজ), তথ্য ও পাঠাগার সম্পাদক ফরহাদুর রহমান (দৈনিক কালের কণ্ঠ), কার্যনির্বাহী সদস্য মুহা. মহিউদ্দিন মাহি (দি নিউ নেশন/ ডেইলি নিউ এইজ) ও জান্নাতুল ফেরদৌস (দৈনিক ইত্তেফাক) নির্বাচিত হয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০২০ এর নির্বাচন কমিশনার ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন ও মোঃ জনি আলমসহ কুমিল্লা জেলা ও বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য, নবনির্বাচিত এ কমিটি সমিতির ৬ষ্ঠ কার্যনির্বাহী পরিষদ। বর্তমান কমিটির দায়িত্ব হস্তান্তরের পর থেকে নতুন এ কমিটি দায়িত্ব পালন করবে।

মীর শাহাদাত, কুবি