কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাময়িকী ‘সারথী’ তে লেখা আহ্বান

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির  (কুবিসাস) ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে প্রতিবছরের ন্যায় এবারও  সাময়িকী ‘সারথী’ প্রকাশ করতে যাচ্ছে। সাময়িকীর জন্য কবিতা, ভ্রমণ কাহিনী, এবং ছোট গল্প সহ   বিভিন্ন বিষয়ে লেখা আহবান করেছে সংগঠনটি। 

রবিবার (১৭ নভেম্বর) সমিতির দপ্তর সম্পাদক শাহাদাত বিপ্লব স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারীদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি’র (কুবিসাস) সাময়িকী ‘সারথী’ প্রকাশ করা হবে। এতে প্রবন্ধ, অভিজ্ঞতা, ভ্রমণ কাহিনী, ছোটগল্প, কবিতা ইত্যাদি অর্ন্তভূক্ত থাকবে। কুমিল্লা বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্যদের মধ্যে যারা এই সাময়িকীতে লেখা প্রকাশ করতে আগ্রহী তাদেরকে এর সম্পাদনা পর্ষদের নিকট লেখা পাঠানোর জন্য অনুরোধ জানানো হচ্ছে।

আগামী ৩০ নভেম্বর, ২০১৯ তারিখের মধ্যে নিম্নোল্লিখিত ই-মেইলে লেখকের পরিচয় ছবিসহ লেখা পাঠানোর অনুরোধ করা হলো। লেখা অবশ্যই বিজয় বায়ান্নো’র SutunnyMJ ১৪ ফ্রন্টে পাঠাতে হবে।

লেখা পাঠানের ই-মেইল:
couja2014@gmail.com / shahadatbiplob97@gmail.com / Nazmulipsc@gmail.com
মোবাইল: ০১৭০৬৪১১৫১৭/ ০১৮৪২৬৫০৬৭১/ ০১৮৬৫০৯৫৯৪১

উল্লেখ্য, ২০১৩ সালের ৬ ডিসেম্বর প্রতিষ্ঠিত হয় কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি। আগামী ৬ ডিসেম্বর সংগঠনটির ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন হবে।