কুল-বিএসজেএ মিডিয়া কাপের নক আউট পর্ব শুরু কাল

কুল-বিএসজেএ মিডিয়া কাপ ফুটবলের কোয়ার্টার ফাইনাল শুরু হচ্ছে আগামীকাল। বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্ট এসোসিয়েশনের ব্যবস্থাপনায় এবং স্কয়ার টয়লেট্রিজের পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আর্টিফিসিয়াল টার্ফে চলমান টুর্নামেন্টের সেমিফাইনাল নিশ্চিত করতে লড়াই করবে শেষ আট-এ ওঠা দলগুলো।

কোয়ার্টারফাইনাল নিশ্চিত করা আটটি দল হচ্ছে- বাংলাদেশ প্রতিদিন, জাগো নিউজ ২৪কম, ডেইলি স্টার, চ্যানেল আই, ঢাকা ট্রিবিউন, বৈশাখি টেলিভিশন, বাংলাভিশন ও সমকাল।

কোয়ার্টারফাইনালে বাংলাদেশ প্রতিদিন খেলবে ডেইলি স্টারের বিপক্ষে, জাগো নিউজের প্রতিপক্ষ চ্যানেল আই, ঢাকা ট্রিবিউনের লড়াই হবে বাংলাভিশনের বিপক্ষে এবং বৈশাখি টেলিভিশন খেলবে সমকালের বিরুদ্ধে।

রাউন্ড রবীন লীগে আজকের ম্যাচে টুর্নামেন্টে অধিনায়ক মনিরুজ্জামান উজ্জলের টানা দ্বিতীয় হ্যাট্রিকে জাগো নিউজ ৪-১ গোলে বাংলা ট্রিবিউনকে পরাজিত করে।

ডেইলি স্টার ও ডিবিসি’র মধ্যকার ম্যাচটি হয় ১-১ গোলে ড্র। বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) ও ইটিভির ম্যাচটি হয় গোল শূন্য ড্র। দারুণ নৈপুণ্য প্রদর্শন করে ম্যাচ সেরা নির্বাচিত হন বাসসের গোলরক্ষক সঞ্জয় গৌড় পিন্টু। এ ছাড়া চ্যানেল আই ৩-০ গোলে চ্যানেল ২৪কে পরাজিত করে। একই ব্যবধানে ঢাকা ট্রিবিউন ও দিপ্ত টেলিভিশন যথাক্রমে সংবাদ ও ইন্ডিপেন্ডেন্টকে পরাজিত করে। এ ছাড়া বাংলাদেশ প্রতিদিন ২-০ গোলে যুগান্তরকে এবং সমকাল ২-১ ব্যবধানে নয়া দিগন্তকে পরাজিত করে কোয়ার্টারফাইনাল নিশ্চিত করে।

আজকের বাজার/লুৎফর রহমান