কোহলির চেয়েও ভাল ব্যাটসম্যান আছে পাকিস্তানে:রাজ্জাক

বিশ্ব ক্রিকেটে বর্তমান সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যান ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। তিন ফরম্যাটেই সমানভাবে চলে তার ব্যাট। তবে পাকিস্তানের সাবেক অলরাউন্ডার আব্দুল রাজ্জাকের মতে, কোহলির চেয়েও সেরা ব্যাটসম্যান হওয়ার সামর্থ্য আছে পাকিস্তানের অনেক ক্রিকেটারের মাঝে।

ভারতীয় ক্রিকেটারদের নিয়ে নেতিবাচক মন্তব্য করে প্রায়ই খবরের শিরোনামে পরিণত হন পাকিস্তানি অলরাউন্ডার রাজ্জাক। এবার তিনি মুখ খুললেন কোহলির ব্যাপারে ভারতীয় ক্রিকেট বোর্ডের উদারতা ও পাকিস্তানি ক্রিকেটারদের সঙ্গে পিসিবির আচরণের বিষয় নিয়ে।

তবে কোহলিকে যথাযথ কৃতিত্ব দিতে ভুল করেননি রাজ্জাক। তিনি বলেন, ‘বিরাট কোহলি অসাধারণ মানের একজন ব্যাটসম্যান। এ ব্যাপারে কোনো সন্দেহ নেই। তবে যাই হোক, সে খুবই সৌভাগ্যবান যে বিসিসিআই তাকে পূর্ণ সমর্থন দেয়। যা কি না একজন ক্রিকেটারের সফলতার জন্য খুবই জরুরি। বোর্ডের কাছ থেকে পাওয়া সম্মানটাই তাকে ভালো খেলতে অনুপ্রাণিত করে।’

এসময় পাকিস্তানে কোহলির চেয়েও ভালো ব্যাটসম্যান আছে জানিয়ে রাজ্জাক আরও বলেন, ‘আমি বিশ্বাস করি পাকিস্তানে এমন খেলোয়াড় আছে যারা কোহলির চেয়েও ভালো। কিন্তু তারা আমাদের ক্রিকেট কাঠামোতে নিয়মিতই অবহেলার শিকার হয়। এটা সত্যিই মর্মান্তিক। ভারতীয় বোর্ড কোহলির ওপর আস্থা রেখেছে, কোহলিও ব্যাট হাতে প্রতিদান দিয়েছে।

আজকের বাজার/আরিফ