ক্রীড়াঙ্গনকে ঐতিহ্যের ধারায় ফেরানো ছিল বাদল রায়ের স্বপ্ন : ডিএসসিসি মেয়র

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন, ফুটবল ও ক্রীড়াঙ্গনকে ঐতিহ্যের ধারায় ফেরানো বাদল রায়ের স্বপ্ন ছিল।
ডিএসসিসি মেয়র আজ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে কিংবদন্তি ফুটবলার বাদল রায়ের মরদেহে শ্রদ্ধা জানিয়ে সাংবাদিকদের এ কথা বলেন।
বাদল রায়ের চলে যাওয়ার মাধ্যমে বাংলাদেশ ফুটবল অঙ্গনের একজন অত্যন্ত গুরুত্বপূর্ণ ব্যক্তিকে হারিয়েছেন উল্লেখ করে ব্যারিস্টার শেখ তাপস বলেন, তিনি সেই সময়কার ফুটবলের যে ঐতিহ্য ছিল, সে ঐতিহ্যের ধারক ও বাহক ছিলেন। তার একটি স্বপ্ন ছিল যে, ফুটবল এবং ক্রীড়াঙ্গন সেই ঐতিহ্যে ফিরে যাবে।
তিনি বলেন, ‘আমাদের সকলেরই উচিত হবে ফুটবল ও ক্রীড়াঙ্গনকে ঐতিহ্যের ধারায় ফিরিয়ে নিতে বাদল রায়ের স্বপ্নকে বাস্তবায়নের লক্ষ্যে যেন সম্মিলিতভাবে কাজ করি। তাহলেই ফুটবল আবার ঐতিহ্যের ও গর্বের ধারায় ফিরে আসবে।’
বাদল রায়ের আত্মার শান্তি কামনা করে ডিএসসিসি মেয়র বলেন, ফুটবল আবার অতীতের গর্বের ধারায় ফিরে আসলে তার আত্মা শান্তি পাবে।
ডিএসসিসি মেয়রের সাথে এ সময় স্থানীয় কাউন্সিলর, সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের শীর্ষস্থানীয় কর্মকর্তা, ডিএসসিসি সচিব আকরামুজ্জামান, সংশ্লিষ্ট আঞ্চলিক নির্বাহী কর্মকর্তাসহ ডিএসসিসির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।