ক্রেডিট রেটিং সম্পন্ন করেছে ৪ কোম্পানি

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানি ক্রেডিট রেটিং সম্পন্ন হয়েছে। এগুলো হলো:- এপেক্স ট্যানারি, অরিয়ন ফার্মা, শাহজিবাজার পাওয়ার এবং অরিয়ন ইনফিউশন লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে,  ক্রেডিট রেটিং ইনফরমেশন এন্ড সার্ভিসেস লিমিটেড (সিআরআইএসএল) রেটিং অনুযায়ী এপেক্স ট্যানারির দীর্ঘমেয়াদে রেটিং হয়েছে ‘এএ-’। আর স্বল্পমেয়াদে রেটিং হয়েছে ‘এসটি-৩’। ৩০ জুন, ২০১৯ পর্যন্ত নিরীক্ষিত ও ৩০ সেপ্টেম্বর, ২০১৯ পর্যন্ত  অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং প্রাসঙ্গিক পরিমাণগত ও গুণগত তথ্যের আলোকে এই রেটিং করা হয়েছে।

ক্রেডিট রেটিং এজেন্সি অফ বাংলাদেশ লিমিটেড (সিআরএবি) রেটিং অনুযায়ী শাহজিবাজার পাওয়ারের দীর্ঘমেয়াদে রেটিং হয়েছে ‘এএ১’। ৩০ জুন, ২০১৯ পর্যন্ত নিরীক্ষিত ও ৩১ ডিসেম্বর, ২০১৯ পর্যন্ত  অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং প্রাসঙ্গিক পরিমাণগত ও গুণগত তথ্যের আলোকে এই রেটিং করা হয়েছে।

ক্রেডিট রেটিং এজেন্সি অফ বাংলাদেশ লিমিটেড (সিআরএবি) রেটিং অনুযায়ী অরিয়ন ইনফিউশনের দীর্ঘমেয়াদে রেটিং হয়েছে ‘এ৩’। ৩০ জুন, ২০১৯ পর্যন্ত নিরীক্ষিত ও ৩১ ডিসেম্বর, ২০১৯ পর্যন্ত  অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং প্রাসঙ্গিক পরিমাণগত ও গুণগত তথ্যের আলোকে এই রেটিং করা হয়েছে

ক্রেডিট রেটিং এজেন্সি অফ বাংলাদেশ লিমিটেড (সিআরএবি) রেটিং অনুযায়ী অরিয়ন ফার্মার দীর্ঘমেয়াদে রেটিং হয়েছে ‘এ১’। ৩০ জুন, ২০১৯ পর্যন্ত নিরীক্ষিত ও ৩১ ডিসেম্বর, ২০১৯ পর্যন্ত  অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং প্রাসঙ্গিক পরিমাণগত ও গুণগত তথ্যের আলোকে এই রেটিং করা হয়েছে