ক্লাউড-ভিত্তিক মাইক্রোসফট ৩৬৫ সফটওয়্যার সল্যুশন আনল রবি

দেশের শীর্ষস্থানীয় ডিজিটাল সেবা প্রদানকারী কোম্পানি রবি সম্প্রতি ৪.৫ জি ইন্টারনেট ডাটা বান্ডেল প্যাকের সাথে ক্লাউড-ভিত্তিক মাইক্রোসফট ৩৬৫ সফটওয়্যার এবং মাইক্রোসফট এক্সচেঞ্জ অনলাইন ই-মেইল সেবা চালু করেছে। এই সেবার আওতায় গ্রাহকরা ওয়ার্ড, এক্সেল, আউটলুক, মাইক্রোসফট টিমস, ওয়ানড্রাইভ স্টোরেজ এবং প্রয়োজনীয় সুরক্ষাসহ বিজনেস ক্লাস ইমেইলের মতো জনপ্রিয় মাইক্রোসফট ৩৬৫-এর অরজিনাল সেবাগুলো উপভোগ করতে পারবেন।

অফারগুলো চালু করতে একটি ইন-হাউজ প্রমোশনাল উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে রবি। গুলশানে কোম্পানিটির কর্পোরেট অফিসে প্রমোশন ক্যাম্পেইনটির উদ্বোধন করেন রবি’র চিফ এন্টারপ্রাইজ বিজনেস অফিসার মো: আদিল হোসেন। এ সময় তিনি বলেন, এন্টারপ্রাইজ এবং এসএমই গ্রাহকের হাতে ডিজিটাল সেবা পৌঁছে দেয়ার লক্ষ্য নিয়েছে রবি। সেই লক্ষ্য পূরণের অংশ হিসেবেই আমরা এই মাইক্রোসফট ক্লাউড-ভিত্তিক সফটওয়্যার ও সেবা নিয়ে আসলাম।

মাইক্রোসফট ৩৬৫ প্যাকেজগুলিতে রয়েছে রবির ২ জিবি থেকে ৮ জিবি ডেটা প্যাক যা দিয়ে গ্রাহকরা নিশ্চিন্তে অরিজিনাল মাইক্রোসফট অ্যাপ্লিকেশন ও সেবাগুলো উপভোগে করতে পারবেন। সেবাগুলো সম্পর্কে আরও তথ্য পেতে গ্রাহকরা কল করতে পারেন ১২১ অথবা ই-মেইল করতে হবে support@reddotdigitalit.com।