খুনের হুমকি সালমান খানকে

কৃষ্ণসার হরিন হত্যা মামলা যেন পিছু ছাড়ছে না সালমান খানের। কৃষ্ণসার হত্যা মামলায় সালমানকে ৫ বছরের কারাদণ্ডের নির্দেশ দেওয়া হয়েছে। যদিও বর্তমানে জামিনে রয়েছেন সালমান খান। জামিনে থাকাকালীনই এবার ফের খুনের হুমকি দেওয়া হল বলিউডের ‘ভাইজানকে’।

রিপোর্টে প্রকাশ, পঞ্জাব বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংগঠন সপু পার্টির (sopu) তরফে হুমকি দেওয়া হয়েছে। ওই ছাত্র সংগঠনের ফেসবুকের দেওয়ালে ফলাও করে সালমানকে খুনের হুমকি দেওয়া হয়েছে বলে খবর।

জানা যাচ্ছে, সপু পার্টি নামে ওই সংগঠনের তরফে সালমানকে হুমকি দিয়ে ১৬ সেপ্টেম্বর ফেসবুকে একটি পোস্ট করা হয়। যেখানে সালমানকে হুমকি দেওয়া হয়, ভারতবর্ষের আইন অনুযায়ী আপনি ছাড় পেতে পারেন কিন্তু বিষ্ণোই সমাজ এবং সপু পার্টি আপনাকে শাস্তি দেবে। প্রাণী হত্যা বন্ধ করুন। মহিলাদের সম্মান দিতে শিখুন। গরীবদের সাহায্য করুন। নেশা বন্ধ করুন বলে হুমকি দেওয়া হয় বলিউড সুপারস্টারকে।

কৃষ্ণসার হত্যা মামলায় সম্প্রতি সালমান খানকে খোলাখুলি হুমকি দেন গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। যদিও লরেন্স কিছুই করতে পারবেন না। সালমান খানের জন্য কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে মুম্বই পুলিসের তরফে। ছেলের নিরাপত্তার নিয়ে মুম্বই পুলিসের উপর গভীর আস্থা রয়েছে বলে জানান সালমানের বাবা সেলিম খান।

আজকের বাজার/লুৎফর রহমান