খুলনায় প্রতিপক্ষের হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু

খুলনার কয়রায় প্রতিপক্ষের হামলায় আহত উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. হাদিউজ্জামান রাসেল (২৮) সোমবার ভোরে মারা গেছেন। খুলনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. আবু সাঈদ খান জানান, উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে আজ (সোমবার) ভোর ৬টা ১০ মিনিটে মারা যায় রাসেল।

স্থানীয় সূত্র জানায়, উপজেলার বাইলহারানিয়া গ্রামের আলিম মাদরাসার পাশে বাতিকাটা খালের উপর নির্মাণাধীন ব্রিজের ঢালাই কাজ চলাকালে রবিবার সকালে স্থানীয় হাফিজুর রহমানের তিন ছেলে তুহিন হোসেন (৪০), বাবু (৩৭) ও মিলন (৩০) শ্রমিকদের কাজ বন্ধ করে দেয়। একপর্যায়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা এসে তা মীমাংসা করে দেন। পরে বিকাল ৪টার দিকে রাসেলসহ কয়েকজন ছাত্রলীগ নেতা ঘটনাস্থলে গেলে তুহিন ও তার ভাইয়েরা তাদের ওপর অতর্কিত হামলা চালায়।

এসময় দুপক্ষের মধ্যে হামলা-পাল্টা হামলায় গুরুতর জখম রাসেল, ইয়াছিন আরাফাত (১৯) রাজু (২২), আব্দুল্লাহ (২৯), আবুল হাসান (২০), সেলিমসহ (৩২) কয়েকজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এর মধ্যে রাসেলের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য খুমেক হাসপাতালে পাঠানো হয়। এ বিষয়ে কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হোসেন বলেন, ‘এখনো কোনো মামলা হয়নি। তবে এ ঘটনায় তুহিন ও মিলন নামে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।’সূত্র-ইউএনবি

আজকের বাজার/আখনূর রহমান