চকরিয়ায় বাস খাদে পড়ে ৪ যাত্রী নিহত

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার বানিয়ারছড়া স্টেশনে ঢাকাগামী স্টার লাইন পরিবহণের যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে গেলে ঘটনাস্থলে ৪ যাত্রী নিহত এবং অন্তত ২২ জন আহত হয়েছে। শুক্রবার রাত দশটার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।
মহাসড়কের চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ওসি মো.আনিসুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন ঘটনাস্থল থেকে নিহত চার জনের মরদেহ উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে নেয়া হয়েছে।নিহতদের পরিচয় এখনো পাওয়া যায়নি ।চকরিয়ার ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহায়তায় আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ওসি আরো জানান, কক্সবাজার থেকে যাত্রী নিয়ে ঢাকা যাচ্ছিলেন স্টার লাইন পরিবহণের (ঢাকা মেট্রো-ব-১৫-২৩৪৩) যাত্রীবাহি একটি বাস। শুক্রবার রাত আনুমানিক দশটার দিকে বাসটি কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার বানিয়ারছড়া স্টেশনের অদূরে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে বাসটি সড়কের পাশে খাদে উল্টে পড়ে যায়। এসময় ঘটনাস্থলে ৪ যাত্রী নিহত হয়। এতে অন্তত ২২ যাত্রী আহত হয়েছে।
চকরিয়া উপজেলা হাসপাতালের জরুরী বিভাগ সুত্রে জানা গেছে, আহতদের মধ্যে ১৪জনকে সেখানে চিকিৎসা দেওয়া হয়েছে। তাঁরা হলেন দেলোয়ার হোসেন (৩০), মোহাম্মদ তানভীর (২৬), আমির হোসেন (৩৫), শাহাদাত হোসেন (২৫), জহির আহমদ (৩০), কাইছার তালুকদার (৩৭), মোহাম্মদ ফিরোজ আহমদ (৫০), মহসিন উদ্দিন (৪৮), মোজাহের উল্লাহ (৩৮), জাহাংগীর আলম (৪০), সুমাইয়া আক্তার (১০), সুমি আক্তার (১৮), ছিদ্দিক আহমদ (২২), আবু করিম (৪৮)। আহত অন্যান্যরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আহতদের মধ্যে ৪ জনের অবস্থা গুরুতর বলে ডাক্তাররা জানিয়েছেন।