চট্টগ্রামে এক্সিম ব্যাংকের গেট টুগেদার অব বিজনেস পাটনার্স অনুষ্ঠিত

এক্সিম ব্যাংকের চট্টগ্রাম অঞ্চলে গ্রাহকবৃন্দের সাথে সম্পর্ককে আরো সুদৃঢ় করতে চট্টগ্রামে হোটেল রেডিসনে গতকাল (মার্চ ১৬, ২০১৯) এক গেট টুগেদার অব বিজনেস পাটনার্স আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল মান্নান এম.পি এবং সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।

গেট টুগেদারে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ.জ.ম নাসির উদ্দিন, চট্টগ্রাম-৪ আসনের সংসদ সদস্য মোঃ দিদারুল আলম, ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য মেজর অবঃ খন্দকার নূরুল আফসার, অধ্যাপক মোঃ সেকান্দার খান, মোঃ শহিদুল্লাহ, এক্সিম ইসলামী ইনভেস্টমেন্টে লিঃ এর স্বতত্র পরিচালক অধ্যাপক মোঃ মনসুর উদ্দিন আহমেদ এবং চট্টগ্রাম অঞ্চলের সম্মানিত গ্রাহকবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল মান্নান এম.পি বলেন, বাংলাদেশকে আর্থিকভাবে সমৃদ্ধশালী এবং বিশ্ববানিজ্যে শক্তিশালী রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠা করার অন্যতম লক্ষ্যকে সামনে রেখেই এক্সিম ব্যাংক কাজ করে যাচ্ছে। ক্ষুদ্র ও মাঝারী শিল্প স্থাপনের জন্য গ্রাহকদের প্রতি আহবান জানান এবং এ বিষয়ে ব্যাংকের পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

সভাপতির স্বাগত বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া এক্সিম ব্যাংকের সাথে ব্যাংকিং করার জন্য গ্রাহকদের ধন্যবাদ জানান এবং ব্যাংকের সাথে সম্মানিত গ্রাহকদের এই সম্পর্ক আরো দৃঢ় থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

আমন্ত্রিত সুধীবৃন্দ ব্যবসার বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন এবং ব্যাংকের উন্নয়নের জন্য কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ প্রদান করেন। একই সাথে তাঁরা ব্যাংকের সার্বিক সেবায় সন্তোষ প্রকাশ করেন।