চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আগুন

?????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে আগুন লেগে লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

মঙ্গলবার ভোরে অগ্নিকাণ্ডের এ ঘটনায় হাসপাতালের রোগী ও স্বজনদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়লেও হতাহতের খবর পাওয়া যায়নি।

পরে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট প্রায় ৩০ মিনিটের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক জসিম উদ্দিন জানান, ভোর সাড়ে ৫টার দিকে চমেক হাসপাতালের নিচতলার একটি অস্থায়ী স্টোররুমে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

আগুন দ্রুত নিয়ন্ত্রণ করা সম্ভব হলেও প্রায় লাখ টাকার মালামাল পুড়েছে জানিয়ে তিনি বলেন, তারপরও প্রায় ১০ লাখ টাকার মালামাল উদ্ধার করা হয়েছে।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া বলেন, হাসপাতালের মানসিক রোগ বিভাগের ডা. এম মহিউদ্দিনের চেম্বারের এসি থেকে আগুনের সূত্রপাত হয়। পরে নিচতলার স্টোররুমে ছড়িয়ে পড়ে।

আজকের বাজার/লুৎফর রহমান