চুয়াডাঙ্গায় পথচারীদের মধ্যে মাস্ক বিতরণ করে প্রশাসন

জেলা শহরে আজ করোনাভাইরাস মোকাবেলায় সচেতনতামূলক প্রচার প্রচারণা চালিয়েছে জেলা প্রশাসন ও জেলা পুলিশ। সকাল সাড়ে ১০টায় শহরের শহীদ হাসান চত্বরে ওই প্রচারণামূলক কার্যক্রম চালায় প্রশাসন। এসময় বড় বাজার এলাকায় করোনা পরিস্থিতির সার্বিক অবস্থা মনিটরিং করেন জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার ও পুলিশ সুপার জাহিদুল ইসলাম।

করোনাভাইরাস মোকাবেলায় সচেতনতামূলক প্রচারণাকালে জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেন, খুব জরুরী প্রয়োজন ছাড়া কেউ বাইওে বের হবেন না। খুব প্রয়োজনে বাইরে বের হলে মুখে মাস্ক ব্যবহার করুন ও সামাজিক দূরত্ব বজায় রাখুন। মাস্ক ছাড়া বাইওে বের হলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। প্রতিদিনই ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অর্থদ-করা হচ্ছে। তাই সকলে সরকারি নির্দেশনা মেনে চলুন। পওে জেলা প্রশাসন ও জেলা পুলিশের পক্ষ থেকে পথচারীদের মধ্যে মাস্ক বিতরণ করা হয়।

এসময় জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) সিব্বির আহমেদ, সহকারি কমিশনার আমজাদ হোসেন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান, ট্রাফিক পুলিশের পরিদর্শক মাহবুব কবীর, শাহাবুদ্দিন মোল্লাসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ। খবর-বাসস

আজকের বাজার/আখনূর রহমান