ছাগলনাইয়ায় মার্কেন্টাইল ব্যাংকের ১৩৭তম শাখার শুভ উদ্বোধন

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের ১৩৭তম শাখা হিসেবে ‘ছাগলনাইয়া শাখা’ আজ বৃহস্পতিবার উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের চেয়ারম্যান এ.কে.এম. সাহিদ রেজা প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে শাখাটির উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান আলহাজ্ব আকরাম হোসেন (হুমায়ুন) ও ব্যাংকের পরিচালক আলহাজ্ব মোশাররফ হোসেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ব্যাংকের এসইভিপি ও হেড অব এইচআরডি মোঃ ইকবাল রেজওয়ান। অনুষ্ঠানে বক্তব্য দেন ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাহ উল হায়দার চৌধুরী সোহেল ও ছাগলনাইয়া পৌরসভার মেয়র মোহাম্মদ মোস্তফা সহ ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তা ও অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবর্গ।

বক্তারা মার্কেন্টাইল ব্যাংকের সাফল্য কামনা করেন। ব্যাংকের এভিপি ও ছাগলনাইয়া শাখা প্রধান কাজী গোলাম রসুল অতিথিদের ধন্যবাদ জানিয়ে বক্তব্য দেন। উদ্বোধনী অনুষ্ঠানে এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তি, ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তা, আমন্ত্রিত অতিথি ও গণমাধ্যমকর্মী সহ বিপুলসংখ্যক গ্রাহক উপস্থিত ছিলেন । মার্কেন্টাইল ব্যাংকের ছাগলনাইয়া শাখা ছফুরা আর্কেড, হোল্ডিং নং-১৩৪০, ১৩৪১, কলেজ রোড, ওয়ার্ড নং-৫, থানা ও পৌরসভা-ছাগলনাইয়া, জেলা-ফেনী-তে অবস্থিত।