ছেলের সামনে বাস চাপায় মা পিষ্ট

চাচার লাশ দেখতে মাকে নিয়ে বাড়িতে যাওয়ার পথে ইজি বাইক থেকে পড়ে বাসের চাপায় মাকেই পিষ্ট হতে দেখলো ছেলে। ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার মগটুলা ইউনিয়নের বাঘবেড় আবদুল্লাপুর গ্রামের মেহেদী হাসান তুহিন তার মা শিউলি আক্তারকে (৪২)সঙ্গে নিয়ে ইজিবাইকে করে চাচার লাশ দেখতে যাচ্ছিলেন। ঈশ্বরগঞ্জ নামক এলাকায় আসলে হঠাৎ ইজিবাইক থেকে পড়ে যান মা। এ সময় পিছন দিক থেকে আসা একটি বাসের নিচে চাপা পড়েন শিউলি আক্তার। এতে ঘঠনাস্থলেই নিহত হন তিনি।

নিহত শিউলি আক্তার আবদুল্লাপুর গ্রামের মতিউর রহমানের স্ত্রী।

মতিউর, স্ত্রী-সন্তানদের নিয়ে মাইজবাগ বাজারে ভাড়া বাসায় থাকেন বলে স্বজনদের কাছ থেকে জানা যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, মতিউরের বড় ভাই মোসলেম উদ্দিন বৃহস্পতিবার সকালে মারা যায়। তাকে দেখতে তার ছেলে মেহেদি তার মাকে নিয়ে ইজিবাইকে করে চাচাকে দেখতে যাওয়ার পথে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়ক থেকে বাঘবেড় ঢোকার রাস্তায় হঠাৎ ইজিবাইক থেকে পড়ে পিষ্ট হন শিউলি।

এ ঘটনায় উত্তেজিত জনতা বাসটিতে ভাংচুর করে ও আগুন জ্বালিয়ে দেয়। এতে প্রায় ১ ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। পরে ফায়র সার্ভিস ও পুলিশের সহযোগিতায় পরিস্থিতি স্বাভাবিক হয়।

ঈশ্বরগঞ্জ থানার ওসি (তদন্ত) গোলাম মাওলা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিউলি আক্তারের মৃত্যুর ঘটনায় এলাকাবাসী উত্তেজিত অবস্থায় বাসটিতে আগুন ধরিয়ে দেয়, তবে এখন পরিস্থিতি নিয়ন্ত্রনে আছে।

রাজিবী/রাসেল