জনপ্রিয় মডেল এখন পাগল!

বাংলাদেশের জনপ্রিয় মডেল ও অভিনেতা নিলয় আলমগীর পাগল হয়ে রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন! যার সাথেই দেখা হচ্ছে তাকে ধরেই জিজ্ঞাসা করছেন কিছু। কিন্তু কেন? এ প্রশ্নের উত্তর জানতে হলে অপেক্ষা করতে হবে আগামি বৃহস্পতিবার পর্যন্ত। চোখ রাখতে হবে ধ্রুব মিউজিক স্টেশন(ডিএমএস) এর ইউটিউব চ্যানেলে।

জানা গেছে, নতুন গানে মডেল হয়েছেন নিলয়। গানের শিরোনাম ‘হয়নি বলা’। গানটি গেয়েছেন ইলিয়াস হোসাইন ও মৌমিতা নদী। আর এই গানের ভিডিওতে ব্যতিক্রমী চরিত্রে হাজির হচ্ছেন নিলয়। তার সঙ্গে অভিনয় করছেন কারিন নাজ। আরো দেখা যাবে বাংলা চলচ্চিত্রের পরিচিত মুখ প্রয়াত সিরাজ হায়দার এবং টিভি অভিনেতা কাজী উজ্জ্বলকে।

ওমর ফারুকের কথায় গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন রেজওয়ান শেখ। ইলিয়াস হোসাইনের গল্পে মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন সৈকত রেজা। টানা ৩ দিন শুটিং হয়েছে উত্তরা ও ৩০০ ফিটে।

এ প্রসঙ্গে সঙ্গীতশিল্পী ইলিয়াস হোসাইন বলেন, অসম্ভব সুন্দর একটি গান। এর ভিডিও পরিকল্পনাও বেশ আলাদা। আমার বিশ্বাস গান এবং ভিডিওটি শ্রোতা-দর্শকদের হৃদয় ছুঁয়ে যাবে।

জানা গেছে, ধ্রুব মিউজক স্টেশন (ডিএমএস) এর পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

এস/