জয়পুরহাটে গরুবোঝাই ভটভটি উল্টে ২ জন নিহত

জয়পুরহাটে গরুবোঝাই একটি ভটভটি উল্টে খাদে পড়ে দুইজন নিহত হয়েছেন। আজ মঙ্গলবার (১৭ মার্চ) দুপুর পৌনে ১২টার দিকে জয়পুরহাট-বগুড়া মহাসড়কের বানিয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন আরও ৯ জন।

এ দুর্ঘটনায় নিহতরা হলেন – জয়পুরহাটের কালাই উপজেলার পূর্ব দুর্গাপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে রাজু আহম্মেদ (২৫) ও একই উপজেলার পুনট গ্রামের মৃত সরাফত আলীর ছেলে আবু তালেব (৫৫)। তারা উভয়ই গরু ব্যবসায়ী ছিলেন। আহতরা হলেন – একই উপজেলার পুনট গ্রামের ছেলে বুদা মিয়ার ছেলে চিবাস (৪৫),আজগর আলীর ছেলে জাহিদুল ইসলাম (৪৪) ও রফিক উদ্দিনের ছেলে নাসির উদ্দিন (৩৫), পুনট পশ্চিম নয়াপাড়া গ্রামের জামাল উদ্দিনের ছেলে নুরনবী (৪২), দেওগ্রামের নেজাম উদ্দিনের ছেলে জিলহাজ উদ্দিন (২৯), বাচ্চু মিয়ার ছেলে হাসান আলী (৩৩), আব্দুর রহিম (৩০), মৃত নিজাম উদ্দিনের ছেলে নুর মোহাম্মদ (৩৩) ও আবুল হোসেন(৪০)। আহতদের জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, ভটভটিযোগে জেলার কালাই উপজেলার পুনট হাট থেকে গরু নিয়ে পাঁচবিবি হাটে যাচ্ছিলেন ওই গরু ব্যবসায়ীরা। বানিয়াপাড়া এলাকায় আসার পর ভটভটির পেছনের চাকা ফেটে যায়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে ভটভটিটি উল্টে সড়কের পাশের একটি খাদে পড়ে যায়। এসময় ১১জন যাত্রী আহত হলে তাদের জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় দুপুরে আবু তালেব ও রাজু আহম্মেদকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তাদের মৃত্যু হয়।

আজকের বাজার/ এ.এ