ঝালকাঠিতে ‘সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক অনুষ্ঠান

তৃণমূল পর্যায়ে জনগনকে বর্তমান সরকারের উন্নয়ন ও সাফল্য সম্পর্কে অবহিত করার লক্ষ্যে জেলা তথ্য অফিসের উদ্যোগে আজ শনিবার জেলার কাঠালিয়া উপজেলার উত্তর চেঁচরী গ্রামের বেগম রাজিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।‘সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ’শীর্ষক প্রচার কার্যক্রমের আওতায় আলোচনাসভা, চলচ্চিত্র প্রদর্শনী ও সঙ্গীতানুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উন্নত রাষ্ট্র ও জাতি গঠন, ভিশন-২০৪১, এসডিজি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ ১০ উদ্যোগ (ব্র্যান্ডিং), নারী ও শিশুর প্রতি সহিংসতা, মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটিজিং ও বাল্যবিবাহ প্রতিরোধ এবং তথ্যপ্রযুক্তির যথাযথ ব্যবহার নিশ্চিতকরণের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঝালকাঠির জেলা প্রশাসক মো. জোহর আলী।
কাঠালিয়ার উপজেলা নির্বাহী অফিসার আকন্দ মোহাম্মদ ফয়সাল উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন-জেলা তথ্য অফিসার মো. রিয়াদুল ইসলাম, কাঠালিয়ার উপজেলা চেয়ারম্যান এমাদুল হক মনির, উপজেলা ভাইসচেয়ারম্যান মো. বদিউজ্জামান বদু ও মহিলা ভাইসচেয়ারম্যান ফাতিমা খানম, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক হাবিবুর রহমান উজির সিকদার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার একেএম হারুন অর রশিদ প্রমুখ।

অনুষ্ঠানে বেগম রাজিয়া বালিকা উচ্চ বিদ্যালয়, সফিউদ্দিন টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজ, এম এ খালেক ইসলামিয়া দাখিল মাদ্রাসা এবং সাবিহা খালেক প্রাথমিক বিদ্যালয়ের প্রায় পাঁচশ’ শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকসহ বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।তথ্য:বাসস

আজকের বাজার/আখনূর রহমান