টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

টাঙ্গাইলে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত এবং কমপক্ষে ৫ জন আহত হয়েছে। টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতী উপজেলার জোগারচর কামাক্ষা মোড় ও বঙ্গবন্ধু সেতু টোলপ্লাজা এলাকায় বুধবার ভোর রাতে ও সকালে পৃথক দুটি দুর্ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলো- ভূঞাপুর উপজেলার কুকাদাইর গ্রামের শাহাদত হোসেনের ছেলে ইমন হোসেন(১৬)ও ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার আশকা গ্রামের মৃত আব্দুস সালাম খানের ছেলে রেদানুর হক খান(৩২)। তারা দুজন ট্রাকের হেলপার।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার (ওসি) কাজী আইয়ুবুর রহমান জানান,ঘনকুয়াশার কারণে ভোর রাতে টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতী উপজেলার জোগারচর কামাক্ষা মোড় এলাকায় দুটি ট্রাক ও বাসের ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটে।এতে ইমন ঘটনাস্থলেই মারা যায়।আহত হয় অন্তত ৫জন।

আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরদিকে সকাল সাড়ে ৭টার দিকে ঘনকুয়াশার কারণে বঙ্গবন্ধু সেতুর পূর্বপ্রান্তে টোলপ্লাজা এলাকায় একটি ট্রাককে অপর একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দেয়।এতে ঘটনাস্থলেই রেদানুর নামে একজন মারা যায়। তথ্য-বাসস

আজকের বাজার/আখনূর রহমান