ট্রাম্পের ছেলে ডোনাল্ড ট্রাম্প জেআর’র গার্লফ্রেন্ড’র করোনা পজেটিভ

প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বড় ছেলে ডোনাল্ড ট্রাম্প জেআর’র গার্লফ্রেন্ড এবং ট্রাম্পের নির্বাচনী তহবিল সংগ্রহের শীর্ষ কর্মকর্তা কিমবারলি গুইলফয়েল টেস্টে করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। যুক্তরাষ্ট্রের মিডিয়া রিপোর্টে এ কথা বলা হয়।
নিউইয়র্ক টাইমস’র রিপোর্টে বলা হয়, সাবেক ফক্স নিউজ টেলিভিশন ব্যক্তিত্ব কিমবারলি গুইলফয়েল (৫১) গতকাল শুক্রবার ডোনাল্ড ট্রাম্পের ভাষণ এবং মাউন্ট রাসমোরে আতশবাজি দেখতে সাউথ ডাকোটায় গিয়েছিলেন। যারা গুইলফয়েলের সংস্পর্শে এসেছেন তাদের মধ্যে ট্রাম্পের ঘনিষ্ঠদের তাৎক্ষণিকভাবে আইসোলেট করা হয়েছে।
সংবাদপত্রে পাঠানো এক বিবৃতিতে ট্রাম্পের ক্যাম্পেইনের ফিন্যান্স কমিটির চিফ অব স্টাফ সার্গিও গোর বলেছেন, “তিনি (গুইলফয়েল) ভালো আছেন এবং করোনা পজেটিভ হওয়ার পরে তার সঠিক চিকিৎসা নিশ্চিত করতে পুনরায় টেস্ট করা হবে।”
তিনি বলেন, “সামনের সব ইভেন্ট থেকে তাকে দূরে রাখা হবে। ডোনাল্ড ট্রাম্প জেআর টেস্টে করোনা নেগেটিভ হয়েছে। তবে তাকেও সেলফ আইসোলেশনে থাকতে হবে এবং সকল জনসমাবেশ থেকে দূরে থাকতে হবে।” প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ঘনিষ্ঠদের মধ্যে গুইলফয়েল হলেন তৃতীয় করোনা পজেটিভ। অপর দু’জন হলেন, ট্রাম্পের এক ব্যক্তিগত ভৃত্য ও পাচক এবং যুক্তরাষ্ট্রের ভাইস প্রেসিডেন্টের প্রেস সচিব।
করোনায় যুক্তরাষ্ট্রে এ পর্যন্ত ১ লাখ ৩০ হাজার লোকের মৃত্যু হয়েছে।