ট্রেলারেই বাজিমাত ‘পদ্মাবতী’র

সঞ্জয় লীলা বানসালি মানেই সুপারহিট সব ছবি। শুধুমাত্র নায়ক-নায়িকার কারণেই নয়, একটি সুন্দর গল্প এবং দক্ষ পরিচালনাও যে ছবিকে হিট করার ক্ষেত্রে মূখ্য ভূমিকা পালন করে সেটা বোধহয় আরও একবার প্রমাণ করতে চলেছেন বানসালি।

৯ অক্টোবর সোমবার ইউটিউবে মুক্তি পেয়েছে বানসালির বহুল আলোচিত ছবি ‘পদ্মাবতী’র ট্রেলার। রীতিমত তা দাপিয়ে বেড়াচ্ছে ইউটিউব। মুক্তির পর এই একদিনেই ইউটিউব এবং বিভিন্ন সাইট মিলে দেড় কোটিরও বেশি ভিউয়ার পেয়েছে ট্রেলারটি।

আগামী ১ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা রণবীর সিং, দীপিকা পাড়ুকোন এবং শহিদ কাপুর অভিনীত ‘পদ্মাবতী’। ছবিতে রানি পদ্মাবতীর চরিত্রে অভিনয় করছেন দীপিকা। আলাউদ্দিন খিলজি ও রাজা রাওয়াল রতন সিংয়ের ভূমিকায় রণবীর সিং ও শহিদ কাপুর।

ছবির ট্রেলারে রোমান্টিক দৃশ্যে দেখা গেছে দীপিকা ও শহিদকে। এছাড়া শহিদের সংলাপ ফুটিয়ে তুলেছে রাজপুতদের দৃঢ় মনোভাব। অপরদিকে ছবিটির নেতিবাচক চরিত্রে রণবীর সিংয়ের উপস্থিতি দর্শকের আগ্রহ আরও বাড়িয়ে দিয়েছে।

অবশ্য ‘পদ্মাবতী’ নিয়ে ঝামেলাও কম পোহাতে হয়নি পরিচালক সঞ্জয় লীলা বানসালিকে। রাজস্থানে ছবির শুটিং শুরু করলে স্থানীয় মানুষের বিক্ষোভের মুখে সেখান থেকে সরিয়ে নিতে হয় ‘পদ্মাবতী’র সেট।

তবে ট্রেলার দিয়েই বানসালি সবাইকে বুঝিয়ে দিয়েছেন যে, সবকিছুর জবাব পরিচালক সাফল্য দিয়েই দেবেন। এখন শুধু ছবি মুক্তির অপেক্ষা।

আজকের বাজার : এমএম / ১০ অক্টোবর ২০১৭