ড. কামালকে ভাড়াটে খেলোয়াড় বললেন নাসিম

ড. কামাল হোসেনকে ভাড়াটে খেলোয়াড় বলে মন্তব্য করেছেনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলীয় জোটের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, আমরা এতদিন দেখেছি খেলার সময় খেলোয়াড় ভাড়া করা হয়, এখন দেখছি ড. কামাল হোসেনের মতো নেতারাও ভাড়ায় যাচ্ছেন।

ড. কামালকে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, আমাদের সঙ্গে খেলবেন, খেলেন। কোনও সমস্যা নেই। ভাড়াটে খেলোয়াড় দিয়ে কী কখনও জয় পাওয়া যায়? যায় না। যাদের নিজেদেরই কোনও অস্তিত্ব নেই, তারা অন্য দলে গিয়ে কী অস্তিত্ব পাবে।

আগামী ২৯ সেপ্টেম্বর রাজধানীর মহানগর নাট্যমঞ্চে ১৪ দলের সমাবেশ উপলক্ষে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আয়োজিত সমাবেশ প্রস্তুতি সভায় আজ মঙ্গলবার দুপুরে তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম আর বলেন, আপনারা (যুক্তফ্রন্ট ও জাতীয় ঐক্য প্রক্রিয়ার নেতারা) বর্ণচোরা, আপনাদের প্রতি দেশের জনগণের আস্থা নেই। আর বিশ্বাস করি, আপনাদের প্রতি আপনাদের কর্মীদেরও আস্থা নেই।

তিনি বলেন, সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে। এখানে যেকোনও দল অংশগ্রহণ করতে পারে। এ বিষয়ে আমাদের কোনও প্রতিক্রিয়া দেওয়ার প্রয়োজন নেই। কিন্তু দুঃখজনক-দুর্ভাগ্যজনক হলো, ওইসব চেনা মুখগুলো যখন গণতন্ত্রের কথা বলে মাঠে নামে, এদেশের মানুষের মধ্যে শঙ্কা সৃষ্টি হয়। যখনই এদেশে গণতন্ত্রের জন্য লড়াই হয়েছে, এই চেনা মুখগুলো নির্বাচনকে বিলম্বিত করার জন্য বারবার চেষ্টা করেছে। বাংলাদেশের মানুষ সবসময় গণতন্ত্রের জন্য লড়াই করেছে, সংগ্রাম করেছে। নির্ধারিত সময়ে নির্বাচন হবে।

আজকের বাজার/এমএইচ