ঢাকা রিজিওনাল কমিটি-আইসিএবি এর ২০২০ সালের জন্য চেয়ারম্যান ও সেক্রেটারী নির্বাচিত

গত ৩০শে ডিসেম্বর ২০১৯ তারিখে দি ইনস্টিটিউট অব চার্টার্ড একাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএবি) এর অডিটরিয়ামে ঢাকা রিজিওনাল কমিটি-আইসিএবি এর ৪০তম বাৎসরিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে ২০২০ সালের জন্য জিয়াউর রহমান জিয়া এফসিএ চেয়ারম্যান ও আনিকা সুলতানা এফসিএ সেক্রেটারী নির্বাচিত হয়েছেন।

জিয়াউর রহমান জিয়া এফসিএ
জিয়াউর রহমান জিয়া এফসিএ ২০১১ সালে আইসিএবি এর এ্যাসোসিয়েট মেম্বার এবং ২০১৭ সালে ফেলো মেম্বার হিসেবে নিবন্ধিত হন। জিয়া সক্রিয় ভাবে গত আট বছর যাবৎ আইসিএবি’র বিভিন্ন ষ্ট্যান্ডিং, নন-ষ্ট্যান্ডিং এবং একাডেমিক কার্যক্রম এর সহিত জড়িত আছেন। বর্তমানে তিনি ’এ কাশেম এ্যান্ড কোং, চার্টার্ড একাউন্ট্যান্টস এর পার্টনার হিসাবে কর্মরত আছেন। তিনি স্বচ্ছতার সহিত সামাজিক কল্যাণ ও উন্নয়নে হিসাববিদদের গুরুত্বপূর্ন ভুমিকায় বিশ্বাসী । তিনি দৃষ্টি উন্নয়ন সংস্থা নামীয় একটি সামাজিক উন্নয়ন প্রতিষ্ঠানের একজন র্নিবাহী সদস্য যার মাধ্যমে বাংলাদেশের বিভিন্ন স্থানে বিনামূল্যে চক্ষুসেবা ও অন্যান্য সেবা দিয়ে থাকেন।

আনিকা সুলতানা এফসিএ
আনিকা সুলতানা এফসিএ ২০১২ সালে আইসিএবি এর এ্যাসোসিয়েট মেম্বার এবং ২০১৭ সালে ফেলো মেম্বার হিসেবে নিবন্ধিত হন । জনাবা আনিকা ঢাকা বিশ্ববিদ্যালয় এর AIS বিভাগ থেকে বিবিএ ও এমবিএ ডিগ্রী অর্জন করেন। তিনি সক্রিয় ভাবে গত সাত বছর যাবৎ আইসিএবি’র বিভিন্ন ষ্ট্যান্ডিং, নন-ষ্ট্যান্ডিং এবং একাডেমিক কার্যক্রম এর সহিত জড়িত আছেন। বর্তমানে তিনি ব্রাক এর হেড অব এ্যাকাউন্স হিসাবে কর্মরত আছেন ।

ডিআরসি’র অন্যান্য সদস্য নির্বাচিত হয়েছেন যথাক্রমে সর্বজনাব মোঃ সেলিম রেজা এফসিএ, মোহাম্মাদ রেদওয়ানুর রহমান এফসিএ, মোঃ একেএইচ হাসিব সওদাগর এফসিএ, এএইচএম আরিফুল ইসলাম এফসিএ, মিলটন ব্যাপারী এফসিএ, মোঃ রাজিব হোসেন এফসিএ এবং মোঃ এমরান হোসেন এফসিএ।