ঢাকা-১৩ আসনে বিএনপির মনোনয়ন ফরম নিলেন কায়াস মাহমুদ

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে ঢাকা-১৩ (মোহাম্মদপুর, আদাবর ও শেরেবাংলানগর) আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করছেন বিএনপির সর্বকনিষ্ঠ মনোনয়ন প্রত্যাশী অস্ট্রেলিয়া ছাত্রদল সভাপতি কায়াস মাহমুদ জনি।

গতকাল সোমবার সকালে কায়াস মাহমুদের পক্ষে তার বাবা বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এসময় কায়াসের পক্ষে বিপুল সংখ্যক দলীয় কর্মি-সমর্থক উপস্থিত ছিল।

ঢাকা-১৩ আসনের স্থানীয় বাসিন্দা কায়াস মহমুদ জনি বিএনপির মনোনয়ন পাওয়ার ব্যাপারে শতভাগ আশাবাদী বলে জানা গেছে। প্রবাসী ছাত্রনেতাদের মধ্যে সব চেয়ে তরুণ এবং বিএনপির নিবেদিত প্রাণ হিসেবে গত ৮ বছর ধরে দলের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তিনি। এদিকে ঢাকা-১৩ আসন (মোহাম্মদপুর, আদাবর ও শেরেবাংলানগর) থেকে যদি কায়াস মাহমুদ বিএনপির মনোনয়ন পেয়ে যান তাহলে তিনিই হবেন একাদশ সংসদ নির্বাচনের সবচেয়ে কমবয়সের প্রার্থী।

এদিকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ প্রসঙ্গে কায়স বলেন, যদি দল আমাকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে এবং চূড়ান্তভাবে মনোনয়ন দেয় তাহলে ঢাকা-১৩ আসনকে একটি আধুনিক এলাকা হিসেবে গড়ে তুলতে পারবো। তার আগে সরকারের কাছে আমার একটা দাবি আছে। সেটা হলো, আমার নেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিন। সকল বিভেদ ভুলে বেগম খালেদা জিয়াকে সাথে নিয়ে আমরা নির্বাচন করতে চাই। যদি সবকিছু ঠিক থাকে এবং চূড়ান্ত মনোনয়ন আমি নাও পাই, ঢাকা-১৩ আসন থেকে বিএনপি যাকেই মনোনয়ন দিবে তার জন্য আমার কর্মী সমর্থক নিয়ে সকল সহযোগিতা করতে প্রস্তুত।

আজকের বাজার/এমএইচ