জয়ার বৃহস্পতি এখন তুঙ্গে!

জয়া আহসান। যতই বয়স বাড়ছে আরো বেশি মোহনীয় হয়ে উঠছেন তিনি। নিজের সৌন্দর্য্য ও অভিনয় দক্ষতা দিয়ে দুই বাংলাতেই সমান জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। সফলতাও তার ঝুলিতে কম নয়। গত কয়েক বছর ধরে জয়ার বৃহস্পতি তুঙ্গে অবস্থান করছে।

নতুন খবর হচ্ছে এবার বিরসা দাশগুপ্তের ‘ক্রিসক্রস’ ছবিতে অভিনয় করছেন জয়া আহসান। প্রথমে এই চরিত্রটি করার কথা ছিল স্বস্তিকা মুখোপাধ্যায়ের। তবে চরিত্রে তেমন জোর নেই বলে সরে দাঁড়িয়েছিলেন স্বস্তিকা।

তার বক্তব্য ছিল, ছবির চিত্রনাট্য দুর্বল। আর চরিত্রটাও তার পছন্দের নয়। তার পর ওই চরিত্রে অভিনয়ের জন্য অনেকের নামই শোনা গিয়েছে। ছবির অন্য অভিনেত্রীদের সঙ্গে জয়ার ছবি দিয়ে একটি পোস্ট ভাইরাল হওয়ার পরেই শুরু হয়ে যায় জল্পনা। পরে তাতে সিলমোহর দেন পরিচালক। বিরসার সঙ্গে প্রথম কাজ নিয়ে উৎসাহী জয়াও।

বিরসার কথায়, চিত্রনাট্য প্রাথমিক পর্যায়ে যা ছিল, তার চেয়ে অনেক বদল করা হয়েছে। স্বস্তিকার সঙ্গে কথা হওয়ার পরে ওই চরিত্রটা বহু বার রিওয়র্ক করি। তখনো কাউকে কাস্ট করার কথা ভাবিনি। চরিত্র ফাইনাল হওয়ার পরে প্রথমে শ্রীকান্তদা জয়াকে ছবির প্রস্তাব দেন। তার পর আমার সঙ্গে কথা হয় জয়ার।

ছবির সংগীত নির্দেশনার দায়িত্বে আছেন প্রীতম। টুইট করে পুরো টিমকে শুভেচ্ছা জানান তিনি। তা নিয়ে উচ্ছ্বসিত পরিচালক।

এস/