তরুণীকে আটকে রেখে ধর্ষণ, মামলা

নারায়ণগঞ্জের আড়াইহাজারে অপহরণের পর এক তরুণীকে ৪ দিন আটকে রেখে (২০) ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে।

বৃহস্পতিবার (৫ জুলাই) বিকেলে ধর্ষিতা নিজে বাদী হয়ে আড়াইহাজার থানায় রবিউল নামে ওই অপহরণকারীর বিরুদ্ধে ওই মামলাটি দায়ের করেন।

মামলার এজহার সূত্রে জানা যায়, দুই বছর আগে চট্টগ্রাম থেকে আড়াইহাজার উপজেলার মোল্লার চর গ্রামে মামার বাড়িতে বেড়াতে আসে ওই তরুণী। এসময় পরিচয় হয় গ্রামের মৃত তমিজউদ্দিনের ছেলে রবিউল আউয়ালের সঙ্গে।

পরিচয় কয়েক দিন পর রবিউল তাকে বিয়ের প্রস্থাব দেয়। কিন্তু ওই তরুণীর পরিবার প্রস্তাব প্রত্যাখান করে। গত মাসের ২৬ তারিখ মেয়েটি আবার তার মামার বাড়ি বেড়াতে আসলে রবিউল অপহরণ করে নিয়ে যায়। অপহরনের পর তাকে নারসিংদীর মাধবদীতে একটি বাড়িতে নিয়ে আটকে রেখে ৪দিন ধরে ধর্ষণ করে।

কৌশলে পালিয়ে মামার বাড়িতে এসে বিষয়টি সবাইকে জানায়। মেয়েটি যাতে মামলা না করে সে জন্য ধর্ষিতা ও তার মামাকে এলাকা ছাড়ার হুমকি দিয়ে আসছে ওই ধর্ষক।

বৃহস্পতিবার তার গ্রামের বাড়ি চট্টগ্রামে চলে যাওয়ার কথা বলে মোল্লার চর থেকে আড়াইহাজার থানায় এসে বিকালে ধর্ষিতা মামলা দায়ের করে।

আড়াইহাজার থানার ওসি মুহাম্মদ আব্দুল হক জানান, ধর্ষিতা তরুণীকে ডাক্তারী পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ধর্ষক রবিউলসহ ৫ জনকে আসামি করে থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

আরএম/