ত্রিদেশীয় সিরিজের প্রাথমিক দল ঘোষণা

আসন্ন ত্রিদেশীয় সিরিজ ও শ্রীলংকার বিপক্ষে টেস্ট এবং টি-টোয়েন্টি সিরিজের জন্য ৩২ সদস্যের প্রাথমিক বাংলাদেশ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।
প্রাাথমিক এই স্কোয়াডে আছেন জাতীয় দলের নিয়মিত ক্রিকেটাররা। পাশাপাশি বিপিএলে ভালো করা আবু হায়দার রনি, আবু জায়েদ রাহি, নাজমুল ইসলাম অপু, আরিফুল হক, মেহেদী হাসানরাও সুযোগ পেয়েছেন ৩২ সদস্যের এই স্কোয়াডে। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সর্বশেষ সিরিজ খেলেছিল বাংলাদেশ। আশানুরূপ সাফল্য না পেলেও সেই সফরের কোনও ক্রিকেটার সদ্য ঘোষিত স্কোয়াড থেকে বাদ পড়েন নি। উল্লেখ্য, ২০১৮ সালের ১৫ জানুয়ারি শুরু হবে বাংলাদেশের নতুন বছরের প্রথম মিশন। ত্রিদেশীয় সিরিজে শ্রীলংকা ও জিম্বাবুয়ের মুখোমুখি হবেন মাশরাফিরা। এদিকে স্কোয়াডে থাকা ক্রিকেটারদের ২৭ ডিসেম্বর মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে রিপোর্ট করতে বলা হয়েছে।

প্রাথমিক দলে ডাক পেলেন যারা
তামিম ইকবাল খান, ইমরুল কায়েস, লিটন কুমার দাস, এনামুল হক বিজয়, নাজমুল ইসলাম শান্ত, মুমিনুল হক সৌরভ, সাদমান ইসলাম অনিক, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, নাসির হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, মোহাম্মদ মিথুন, সৌম্য সরকার, মাশরাফি বিন মুর্তজা, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শফিউল ইসলাম, আবু হায়দার রনি, আবু জায়েদ রাহি, শুভাশিস রায়, রুবেল হোসেন, আবুল হাসান রাজু, কামরুল ইসলাম রাব্বি, তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, সানজামুল ইসলাম, আরিফুল হক, মেহেদী হাসান, মোহাম্মদ সাইফুদ্দিন।

আজকের বাজার: সালি / ০১ জানুয়ারি ২০১৮