দর্শক মাতাতে আসছে মৌমিতার ‘আয়নারে বাবু’

আয়নারে বাবু করছি কেমন কাবু, দেখে যা দেখ রসিয়ার যাদু। রসে টগ-বগ করে রসিয়ার বাহারে, রসিয়া থাকবে সকলের মন জুরে। নাচবো হেলে দুলে, নুপুরের তালে তালে, রসগোল্লা খাওয়াবোরে এমনই একটি রসালো আইটেম গান নিয়ে দর্শকদের মাতাতে আসছে কন্ঠশিল্পী মৌমিতার ‘আয়নারে বাবু’।

গানটির কথা ও সুর করেছেন শিল্পী নিজেই। গানের সঙ্গীতআয়োজনে ছিলেন রোহান রাজ। গানটি প্রকাশ পাচ্ছে সিএমসি মিউজিক’র ব্যানারে। এরই মধ্যে গানটি নিয়ে কন্ঠশিল্পী মৌমিতার একটি ভিডিও প্রকাশ হয়।

গান সর্ম্পকে জানতে চাইলে মৌমিতা বলেন, ‘আয়নারে বাবু’ গানটি নিয়ে আমি আগে থেকেই অনেক ভাবতাম কিভাবে শ্রোতাদের সামনে ফুটিয়ে তুলবো সত্যি বলতে এ গানটা আজকের নয়, আজ থেকে প্রায় ১ বছর হবে কিন্তু ব্যাস্ততার কারনে পিছিয়ে পরেছি।

গানটি নিয়ে কতটা আশাবদি আপনি জানতে চাইলে তিনি বলেন, আসলে শ্রোতাদের মনে পৌছাতে হলে ভিডিও নিয়ে বেশি ভাবতে হচ্ছে। এখন গান বাজারে শুধু অডিও দিয়ে কিছুই হচ্ছে না।

তিনি আরো বলেন, এ গানের সঙ্গীত আয়োজনে ছিলেন রোহান রাজ ভাই, যেভাবে উনি গানটাতে পরিশ্রম দিয়েছে সে যায়গা থেকে অবশ্যই ভালোর চেয়ে ভালো হয়েছে। আমরা আমাদের যায়গা থেকে যতটুকু সম্ভব ভালো করার চেষ্টা করেছি বাকিটা প্রকাশ হওয়ার পর বুঝতে পারবো।

আজকের বাজার/আরআইএস

https://youtu.be/OtQrHxBKmPs