দর বাড়ার শীর্ষে অলিম্পিক এক্সেসরিজ

সপ্তাহের প্রথম কার্যদিবসে ডিএসইতে  শতাংশের দিক দিয়ে দর বেড়ে শীর্ষে উঠে এসেছে অলিম্পিক এক্সেসরিজ লিমিটেড।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

আজ ১ টাকা ২০ পয়সা বা ১০ শতাংশ দর বেড়ে টপ গেইনারের শীর্ষে উঠে এসেছে প্রতিষ্ঠানটি। দিনশেষে প্রতিটি শেয়ারের লেনদেন হয় ১৩ টাকা ২০ পয়সায়। দিনশেষে প্রতিষ্ঠানটির মোট লেনদেন ছাড়িয়েছে ২ কোটি ৩৯ লাখ টাকা আর মোট লেনদেন হয় ১৮ লাখ ৫৪ হাজার ৬৮ টি শেয়ার।

এছাড়াও গেইনারের দ্বিতীয় স্থানে রয়েছে জাহিন স্পিনং লিমিটেড । ১ টাকা বা ৯ দশমিক ৯০ শতাংশ দর বেড়ে দ্বিতীয় স্থানে উঠে আসে প্রতিষ্ঠানটি। সর্বশেষ প্রতিটি শেয়ারের লেনদেন হয় ১১ টাকা ১০ পয়সায়। মোট লেনদেন হয় ১৪ লাখ ৫৫ হাজার ৩১৩টি শেয়ার, যার বাজার মূল্য ১ কোটি ৫৮ লাখ টাকা।

তৃতীয় স্থানে উঠে আসা ফার ক্যামিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের দর বেড়েছে ১ টাকা ৩০ পয়সা বা ৭ দশমিক ৭৭ শতাংশ। দিনশেষে প্রতিটি শেয়ারের লেনদেন হয় ১৪ টাকা ৬০ পয়সায়। মোট লেনদেন হয় ৩০ লাখ ৩৮ হাজার ৮৭৩টি শেয়ার, যার বাজার মূল্য ৪ কোটি ৩৫ লাখ টাকা।

এছাড়া, টপ টেন গেইনারে থাকা অন্য প্রতিষ্ঠানগুলো হলো – প্যাসিফিক ডেনিমস্ লিমিটেড, বিবিএস ক্যাবলস লিমিটেড, সিমটেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড, আর. এন. স্পিনিং মিলস্ লিমিটেড, জাহিনটেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড, মিরাকল ইন্ডাস্ট্রিজ লিমিটেড, সোনালী আঁশ ইন্ডাস্ট্রিজ লিমিটেড।

 

 

আজকের বাজার/মিথিলা