দুই বাংলাদেশিকে গাড়িচাপা দেয়া সেই হোটেলের মালিক আটক

কলকাতায় দুই বাংলাদেশিকে গাড়িচাপা দেয়া জনপ্রিয় রেস্তোরাঁ চেন আরসালানের মালিক পারভেজ আখতারকে জুয়ার আসর থেকে আটক করা হয়েছে।
শেক্সপিয়র সরণির একটি রেস্তোরাঁ থেকে গতকাল শনিবার রাতে তাকে আটক করে কলকাতা পুলিশ। এছাড়া পাঁচজনকে আটক করা হয়েছে।

জানা গেছে, প্রতিবছর পূজার আগে কলকাতাসহ গোটা রাজ্যে জুয়া বিরোধী অভিযান চালানো হয়। গতরাতে গোপন সূত্রে খবর পেয়ে শেক্সপিয়র সরণির তিনটি জায়গায় হানা দেন পুলিশের গুন্ডা দমন শাখার সদস্যরা। এর মধ্যে দুটি জায়গা থেকে ৬ জনকে আটক করে পুলিশ। এর মধ্যে পারভেজ আখতার নিজের একটি রেস্তোরাঁয় বসে ‘পোকার’ খেলার সময় হাতেনাতে ধরা পড়েন। তার সঙ্গে আরো পাঁচজনকে আটক করে জেরা করছে পুলিশ।

কলকাতা পুলিশের এক শীর্ষ কর্মকর্তা জানান, শেক্সপিয়র সরণির তিনটি জায়গায় ‘পোকার’ খেলা হচ্ছিল বলে খবর পায়। সঙ্গে সঙ্গে ওই রেস্তোরাঁগুলোতে অভিযান চালায় গুন্ডা দমন শাখার কর্মকর্তারা। দুটি রেস্তোরাঁ থেকে ছ’জনকে আটক করা হয়েছে।

গত ১৭ আগস্ট রাত আড়াইটায় শেক্সপিয়র সরণি থানার সামনে দাঁড়িয়ে থাকা মার্সিডিজ গাড়িতে জাগুয়ার নিয়ে ধাক্কা মারেন আরসালানের মালিক পারভেজ আখতারের ছেলে রাঘিব।

এ দুর্ঘটনায় প্রাণ হারান বাংলাদেশের দুই নাগরিক। তারা হলেন, কাজী মুহাম্মদ মইনুল আলম (৩৬) এবং ফারহানা ইসলাম তানিয়া (৩০)।

এ ঘটনায় প্রথমে পারভেজ আখতারের এক ছেলে আরসালান পারভেজকে গ্রেফতার করে পুলিশ। পরে জানা যায়, তিনি নয় গাড়ি চালাচ্ছিলেন তার ভাই।

এ ঘটনা রাঘিব ও তার মামা মহম্মদ হামজা জেল হেফাজতে রয়েছেন। এবার নিষিদ্ধ জুয়ার আসর থেকে আটক হলেন আরসালান ও রাঘিবের বাবা।

আজকের বাজার/এমএইচ