দেশ ইতিহাসের পথে এগিয়ে যাচ্ছে: খালিদ মাহমুদ

নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনায় দাঁড়িয়ে সঠিক ইতিহাসের পথে দেশ এগিয়ে যাচ্ছে।

মঙ্গলবার বেলা ১২টায় দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার হাটরামপুর ডিগ্রি কলেজ মাঠে নবনির্মিত ভবনের উদ্বোধনী সমাবেশে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশ আজকে সঠিক ইতিহাসের পথে এগিয়ে যাচ্ছে। স্কুল কলেজে শিক্ষার পরিবেশ ছিল না। ইতিহাসকে বিকৃত করা হয়েছিল। মহানায়কের জায়গায় খলনায়ককে উপস্থাপন করা হয়েছিল। মুক্তিযুদ্ধের চেতনার জায়গায় মুক্তিযুদ্ধ বিরোধীদের জায়গা দেয়া হয়েছিল।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের বিষয়ে কমিটেড। উন্নয়নের এ ধারা কেউ থামাতে পারবেনা। আওয়ামী লীগ যা বলে, তা করে। সরকারের একটাই লক্ষ্য, সব চ্যালেঞ্জ মোকাবিলা করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ করা।

হাটরামপুর ডিগ্রি কলেজ পরিচালনা কমিটির সভাপতি মো. রবিউল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আফছার আলী, হাটরামপুর কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো. আবু সাঈদ, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলী এ এস এম শাহিরুল ইসলাম প্রমুখ।

আজকের বাজার/এমএইচ