দোহার উপজেলার প্রকৌশলীকে‘পেটালো’ছাত্রলীগ সভাপতি

ঢাকার দোহার উপজেলার নির্বাহী প্রকৌশলী কবির উদ্দিন শাহকে পেটানোর অভিযোগ উঠেছে উপজেলা ছাত্রলীগ সভাপতি আমিনুল ইসলামের বিরুদ্ধে। এ ঘটনায় রবিবার রাতে ওই প্রকৌশলী বাদী হয়ে উপজেলা ছাত্রলীগে সভাপতি আমিনুলসহ অজ্ঞাতনামা ৪-৫ জনকে আসামি করে দোহার থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলা সূত্র জানায়, রবিবার বিকালে উপজেলা প্রকৌশলীর কার্যালয়ে একটি শিক্ষা প্রতিষ্ঠানের ভবন নির্মাণ কাজের প্রসঙ্গে প্রকৌশলী কবির উদ্দিন ও আমিনুল ইসলামের কথা কাটাকাটি হয়। এই সময় আমিনুল চড়াও হয়ে ওই কার্যালয়ের দরজা বন্ধ করে নির্বাহী প্রকৌশলীকে আটকে রেখে গালিগালাজ শুরু করে। একপর্যায়ে আমিনুল ও তার সাথে থাকা ৩-৪ জন মিলে কবির উদ্দিনকে পিটিয়ে আহত করেন। প্রকৌশলী কবির উদ্দিনের অভিযোগ, তার চোখে থাকা চশমা, টেবিলের গ্লাসসহ কিছু জিনিসপত্র ভেঙে ফেলে আমিনুল ও তার সহযোগীরা।

অভিযুক্ত ছাত্রলীগ নেতা আমিনুল ইসলাম বলেন,‘কার্তিকপুর স্কুলের কাজ নিয়ে উপজেলা প্রকৌশলী আমার কাছে ঘুষ দাবি করেন। একপর্যায়ে ছাত্রলীগ নিয়ে তিনি কটুক্তি করেন। তার সাথে আমার বাকবিতণ্ডা হয়েছে কিন্তু পেটানোর কোনো ঘটনা ঘটেনি।’ দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)সাজ্জাদ হোসেন বলেন,‘মামলা দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ঘটনার সঙ্গে সম্পৃক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’ সূত্র:ইউএনবি

আজকের বাজার/আখনূর রহমান