ধর্ষিতার চরিত্রে মেহজাবিন!

বিয়ের পিঁড়িতে বসতে পারেননি মেহজাবিন। তার আগেই ধর্ষণের মতো অনাকাঙ্খিত অঘটনে থমকে যায় তার জীবন। কিন্তু প্রচন্ড আত্মবিশ্বাস নিয়ে ঘুরে দাঁড়াতে চান মেহজাবিন। তার এ যুদ্ধে মেহজাবিনের সহপাঠী সুষমা তার দিকে সহযোগিতার হাত বাড়ায়। ঘটনাক্রমে পরিচয় হয় সুষমার পূর্বপরিচিত সজলের সঙ্গে। ভয়াল অতীতকে পেছনে ফেলে আগামীকে সুন্দর করে সাজানোর জন্য মেহজাবিনকে সঙ্গী হিসেবে পেতে চান সজল।
এমন গল্পে নির্মিত হয়েছে নাটক ‘অনামিকার নীল উপাধ্যায়’। ব্যতিক্রমী গল্প আর চমৎকার ভাবনায় নাটকটি রচনা ও পরিচালনা করেছেন ড. তৌফিক এলাহী। শিগগির নাটকটি একটি বেসরকারি টেলিভিশনে প্রচারিত হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।
এ নাটকে অভিনয় করেছেন মেহজাবিন, সজল, সুষমা সরকার ছাড়াও নাটকটিতে আরো অভিনয় করেছেন শেলি আহসান, খালেকুজ্জামান, নিকুল কুমার প্রমুখ।
‘অনামিকার নীল উপাধ্যায়’ নাটকে একজন ধর্ষিতার চরিত্রে অভিনয় করেছেন আলোচিত তারকা অভিনেত্রী মেহজাবিন। লাক্স তারকা নাটকটি নিয়ে গণমাধ্যমকে বলেন, এই চরিত্রটি আমার জন্য একেবারেই নতুন। ধর্ষিতার চরিত্রে অভিনয় করা আমার জন্য অনেক অনেক চ্যালেঞ্জিং ছিল। অভিনয় দিয়ে নিজের সেরাটা উপস্থাপন করতে শতভাগ চেষ্টা করেছি।

আজকের বাজার: সালি / ৩০ নভেম্বর ২০১৭