ধোনির সিট এখনও ফাঁকাই পড়ে থাকে: চাহাল

২০১৯ বিশ্বকাপের পর আর জাতীয় দলে নেই। বোর্ডের সেন্ট্রাল কনট্র্যাক্ট থেকে বাদ। ব্লু জার্সিতে মহেন্দ্র সিং ধোনির ভবিষ্যৎ নিয়ে যখন ধোঁয়াশা চলছে তখনই সুদূর নিউ জিল্যান্ড থেকে চাহল টিভি-র মাধ্যমে এল বার্তা। টিম ইন্ডিয়ার টিম বাসে নাকি এখনও ফাঁকাই পড়ে থাকে এমএসডি-র সিট।

নিউ জিল্যান্ড সফরে দুরন্ত শুরু করেছে টিম ইন্ডিয়া। অকল্যান্ডে প্রথম দু’টি টি-টোয়েন্টি ম্যাচে জেতার পর এবার তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ খেলতে হ্যামিলটনে পৌঁছে গিয়েছে। অকল্যান্ড থেকে হ্যামিলটনে যাওয়ার পথে টিম বাসে চাহাল টিভি-র সঞ্চালক যুজবেন্দ্র চাহল হাজির সবার সঙ্গে আড্ডা দিতে।

অকল্যান্ড থেকে হ্যামিলটনে বাসে যেতে যেতে ‘চাহল টিভি’-তে জমে উঠেছে আড্ডা প্রথমবার নিউ জিল্যান্ড সফরে আসা জশপ্রীত বুমরাহকে দিয়ে শুরু। তারপর একে একে ঋষভ পন্থ, মহম্মদ শামি, কেএল রাহুল, কুলদীপ যাদবের পর শেষে সঞ্চালক যুজবেন্দ্র চাহল বাসের পিছনের কর্নার সিটের পাশে বসে বলতে শুরু করলেন” একজন আছে, যে কখনও ‘চাহল টিভি’-তে আসেনি। অনেকবারই আসবে বলেছিল। কিন্তু আমিই বলেছিলাম পরে হবে। (ফাঁকা কর্নার সিটের দিকে নির্দেশ করে) এই সিটে একজন লেজেন্ড বসতেন। মাহি ভাই! এখন আর এখানে কেউ বসে না। আমরা সবাই ওকে(ধোনিকে) মিস করি।”

আজকের বাজর/লুৎফর রহমান