নতুন ছবিতে আইরিন

ঢালিউডে বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা আইরিন। সম্প্রতি নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। নাম ‘পদ্মার প্রেম’। ছবিটি পরিচালনা করবেন হারুন-উজ-জামান।

জানা গেছে, গ্রামের প্রভাবশালী পরিবারের মেয়ের চরিত্রে অভিনয় করবেন আইরিন। ছবির গল্প পদ্মার পাড় ঘেঁষে যাওয়া একটি গ্রামের মানুষের জীবন নিয়ে।

এ সম্পর্কে নায়িকা বলেন, ভিন্ন ধরনের গল্পের ছবি ‘পদ্মার প্রেম’। কাহিনী পড়ে যেটা মনে হলো ছবিতে ষাটের দশকের বেশকিছু চিত্র ফুটিয়ে তুলবেন নির্মাতা। গল্পটি আমার ভালো লেগেছে। আশা করি, দর্শকরাও ছবিটি পছন্দ করবেন।

জানা গেছে, আগামি ৫ এপ্রিল থেকে টানা বেশ কিছু দিন মানিকগঞ্জে এ ছবির শুটিং হবে। স্বপ্নচূড়া ফিল্ম ইন্টারন্যাশনাল প্রযোজিত ‘পদ্মার প্রেম’ ছবিটি পরিচালনার পাশাপাশি এর গল্প ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই।

এদিকে আইরিন অভিনীত সবশেষ আবু সাইয়ীদ পরিচালিত ‘একজন কবির মৃত্যু’ ছবিটি কলকাতা ও ঢাকার আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছে। এছাড়া বুলবুল জিলানী পরিচালিত ‘রৌদ্রছায়া’ ছবির কাজ শেষ করেছেন আইরিন।

এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন নিরব। ছবির প্রেক্ষাপট মুক্তিযুদ্ধ ও দেশ স্বাধীনের পরবর্তী সময়। চলতি বছর আরো বেশকিছু ছবি মুক্তি পাবে আইরিনের। এর মধ্যে রয়েছে সাইফ চন্দনের ‘টার্গেট’, শফিকুল ইসলাম সোহেলের ‘ভোলা’ এবং অরণ্য পলাশের ‘গন্তব্য’।

আজকেরবাজার/এস