নতুন ছবিতে ফেরদৌস-আইরিন

নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় নায়ক ফেরদৌস। তার বিপরীতে রয়েছেন আইরিন। ‘গন্তব্য’ নামে ছবিটি নির্মাণ করছেন অরণ্য পলাশ। রাজধানীর একটি রেস্টুরেন্টে গত বৃহস্পতিবার রাতে ছবিটি নিয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেছিল প্রযোজনা প্রতিষ্ঠান সুইট চিলি ফিল্মস।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ছবির পরিচালক-প্রযোজক, অভিনেতা-অভিনেত্রী ও জাজ মাল্টিমডিয়ার কর্ণধার আব্দুল আজিজ।

সংবাদ সম্মেলনে পরিচালক অরণ্য পলাশ বলেন, ইতোমধ্যে আমরা ঢাকা, মানিকগঞ্জ এবং সিরাজগঞ্জে শুটিং করেছি। শুটিং হবে আরো অল্প কিছু। এর পরবর্তী কাজেও আশা করছি সবার সহযোগিতা পাবো। ‘গন্তব্য’ ছবিতে ফেরদৌস-আইরিন ছাড়াও অভিনয় করেছেন জয়ন্ত চট্টোপাধ্যায়, আমান রেজা, মাসুম আজিজ, আফফান মিতুলসহ অনেকে।

জানা গেছে, ৬ বন্ধু মিলে একটি চলচ্চিত্র নির্মাণ এবং সেই চলচ্চিত্রটি সারাদেশে প্রদর্শন করানোর ঘটনা নিয়ে গড়ে উঠেছে ‘গন্তব্য’-এর কাহিনী। গল্পে আছে ২টি ভাগ— একটি শহরের, অন্যটি গ্রামের।

এ প্রসঙ্গে জানতে চাইলে ফেরদৌস বলেন, প্রেমের ছবি তো অনেক হলো। আরো হবে। কিন্তু এখনি গতানুগতিকতা থেকে বের হয়ে কাজ করতে চাই। সেই দৃষ্টিভঙ্গি থেকে গন্তব্য আমার মনের মতো একটি ছবি।

নায়িকা আইরিন বললেন, নিজেকে বুঝতে হলে এই ধরনের ছবিতে কাজ করতে হবে। কে কেমন কাজ করে, তা জানতে, বিভিন্ন রকম চরিত্রে অভিনয় করা প্রয়োজন। এই ছবিতে আমরা সবাই থিয়েটার কর্মী। দর্শকদের দেশাত্ববোধও জাগ্রত করবে এই ছবিটি।

আজকেরবাজার/এইচজে