নতুন ঠিকানায় মাদ্রাসা শিক্ষা অধিদপ্তর

নতুন ঠিকানায় মাদ্রাসা শিক্ষা অধিদপ্তর। আজ রোববার (২৬ জানুয়ারি) রাজধানীর রেডক্রিসেন্ট বোরাক টাওয়ারের কার্যালয় থেকে অধিদপ্তরের নতুন ঠিকানা বাংলাদেশ গার্লস গাইড অ্যাসোসিয়েশন ভবনের ৭ম ও ১০ম তলায় স্থানান্তর হয়েছে। অধিদপ্তরের কর্মকর্তারা দৈনিক শিক্ষাকে বিষয়টি জানিয়েছেন।

অধিদপ্তরের কর্মকর্তারা দৈনিক শিক্ষাডটকমকে জানান, আজই (২৬ জানুয়ারি) রাজধানীর রেডক্রিসেন্ট বোরাক টাওয়ার থেকে অধিদপ্তরের কার্যলয় পরিবর্তন করা হয়েছে। রাজধানীর নিউ বেইলি রোডের বাংলাদেশ গার্লস গাইড অ্যাসোসিয়েশন ভবনে কার্যালয় স্থানান্তর করা হয়েছে।

মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের নতুন ঠিকানা বাংলাদেশ গার্লস গাইড অ্যাসোসিয়েশন ভবনের ৭ম ও ১০ম তলায়। এটা ভিকারুননিসা নূন স্কুল এন্ড কলেজের মূল শাখার সামনে অবস্থিত।

মাদ্রাসা শিক্ষাকে আধুনিক ও যুগোপযোগী, সাধারণ শিক্ষার মাঝে বিরাজমান ব্যবধান কমিয়ে আনাসহ গুণগতমান উন্নয়ন ও সুষ্ঠুরূপে পরিচালনা, তদারকি, পরিবীক্ষণ ও একাডেমিক পরিদর্শন কার্যক্রম জোরদারকল্পে ২০১৫ খ্রিষ্টাব্দে মাদরাসা শিক্ষা অধিদপ্তর যাত্রা শুরু করে। আলাদা অধিদপ্তর প্রতির্ষ্ঠা আওয়ামী লীগ সরকারের শিক্ষাখাতে নানামূখী সাফল্যের একটা উদাহরণ।

আজকের বাজার/এমএইচ