নবম ওয়েজবোর্ডের চূড়ান্ত সিদ্ধান্ত জুনে: কাদের

ফাইল ছবি

নবম সংবাদপত্র মজুরি বোর্ড বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জুন মাসে হবে বলে জানিয়েছেন ওয়েজবোর্ড সংক্রান্ত মন্ত্রিসভার সভাপতি, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে ওবায়দুল কাদেরের সভাপতিত্বে নবম সংবাদপত্র মজুরি বোর্ড ২০১৮ বাস্তবায়নের জন্য গঠিত মন্ত্রিসভা কমিটির সভায় এ সিদ্ধান্ত হয়।

ওবায়দুল কাদের বলেন, আজকের সভায় নবম সংবাদপত্র মুজুরি বোর্ড বাস্তবায়নের জন্য আলোচনা হয়েছে। তিনি বলেন, আরও আগেই এ বিষয়ে ঘোষণা আসতো। আমাকে দায়িত্ব দেয়ার পর একটি সভা করেছি। তারপর অসুস্হ হওয়ার কারণে সভা করতে পারিনি।

তিনি আরও বলেন, আজকের সভায় একটি বিষয়ে সবাই ঐক্যমতে পৌঁছেছি। যতদূর সম্ভব হবে খুব দ্রুত ঘোষণা হবে। সবার কাছে যেন এটা গ্রহণযোগ্য হয়।

ওবায়দুল কাদের আরও বলেন, চূড়ান্ত ঘোষণার আগে আগামী ১২ জুন সকাল ১১টায় তথ্য মন্ত্রণালয়ে সকল অংশীজনদের সাথে যৌথসভা করবো আমরা। এরপরই জুন মাসের মধ্যে চূড়ান্ত ঘোষণা দেওয়া হবে নবম সংবাদপত্র মজুরি বোর্ডের।

সভায় কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান, তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুন্নুজান সুফিয়ান, শিল্পমন্ত্রী নুরুল মজিদ হুমায়ুন, সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ ও তথ্য প্রতিমন্ত্রী ড. মো. মুরাদ হাসানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্হিত ছিলেন।

আজকের বাজার/এমএইচ