নারায়ণগঞ্জ থেকে ফেরা ২৯ তাবলীগকর্মী কোয়ারেন্টাইনে

পটুয়াখালীর কলাপাড়ায় নারায়ণগঞ্জ থেকে ফেরা ২৯ জনকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এর মধ্যে অধিকাংশ ঢাকা, নারায়ণগঞ্জসহ বিভিন্ন এলাকায় তাবলীগ জামাতে অংশ নি‌য়ে বৃহস্পতিবার ভোর রাতে কলাপাড়ায় ফিরেছেন।

বৃহস্পতিবার সকাল থেকে এদের ১০ জনের একটি দলকে উপজেলার নাচনাপাড়া গ্রামের পীর বাড়ির মসজিদ এবং চারজনের একটি দলকে খেপুপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনে কোয়ারেন্টাইনে রাখা হয়।

এছাড়া ১৫ জনকে নিজ নিজ বাড়িতে কোয়ারেন্টাইন নিশ্চিত করা হয়েছে। মোট ৩৮ জনের মধ্যে চার জনের হোম কোয়ারেন্টাইন মহিপুর থানা পুলিশ নিশ্চিত করেছে।

উপজেলা নির্বাহী অফিসার আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক এবং উপজেলা স্বাস্থ্য প্রশাসক ডাঃ চিন্ময় হাওলাদার এ খবর নিশ্চিত করেছেন।

তবে তাবলীগ জামাতর যে গ্রুপটি ঢাকা, নারায়ণগঞ্জ থেকে ফিরেছেন তাদের আমির মোহাম্মদ হেমায়েত উদ্দিনের বরাত দিয়ে ইউএনও জানান, এই দলের মোট সদস্য সংখ্যা ছিল ৫০ জন। যারা এখনও কোয়ারেন্টাইনে আসেনি তাদের তালিকা সংগ্রহ করে প্রত্যেকের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা হবে।

ইতোপূর্বে আরও ৯ জন হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। এ নিয়ে কলাপাড়ায় মোট ৩৮ জনের কোয়ারেন্টাইন বৃহস্পতিবার দুপুর পর্যন্ত নিশ্চিত করা হয়েছে।