নিখোঁজের ৪ দিন পর মাদক সম্রাটের লাশ উদ্ধার

শরীয়তপুরে কালু সিকদার নামে এক মাদক সম্রাটের নিখোঁজের চার দিন পর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত কালু সিকদার (৩২) শরীয়তপুর সদর উপজেলার খেলসী বিলাসখান গ্রামের সিরাজ সিকদারের ছেলে।

সোমবার (৯ জুলাই) ভোরে শরীয়তপুর-মাদারীপুর মহাসড়কের কাশিপুর বটতলা নামক স্থান থেকে তার লাশ উদ্ধার করা হয়।

তবে নিহতের পরিবারের দাবি, শুক্রবার সাদা পোশাকধারী পুলিশ তাকে আটক করে নিয়ে যায়। এর পর থেকে তাকে আর খুঁজে পাওয়া যায়নি।

নিহতের চাচা সেলিম শিকদার ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় সাদা পোশাকে ডিবি পুলিশ পরিচয়ে কয়েকজন লোক কালু শিকদারকে শরীয়তপুর পৌরসভার খেলসী গ্রামের খোকন শাহর বাড়ির নিকট থেকে ধরে নিয়ে যায়।

ধরে নিয়ে যাওয়ার পর কালু শিকদারের আত্মীয়স্বজনরা পালং মডেল থানা ও ডিবি পুলিশ অফিসে খোঁজখবর নেয়। কিন্তু পুলিশ ও ডিবি অফিস থেকে বলা হয়, এ নামে তারা কোনো লোক ধরে আনেনি।

এর পর তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে পর দিন শনিবার পালং মডেল থানায় পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর মো. সিদ্দিকুর রহমান চৌকিদার, পালং ইউনিয়নের মেম্বার বোরহান উদ্দিন মুন্সিসহ আত্মীয়স্বজনরা সাধারণ ডায়েরি করতে যায়। কিন্তু পালং মডেল থানার পুলিশ সাধারণ ডায়েরি নেয়নি।

নিহতের শরীরে একাধিক গুলির চিহ্ন রয়েছে। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপর সদর হাসপাতালে প্রেরণ করেছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

আজকের বাজার/আরআইএস