নীলফামারীতে বরযাত্রীর গাড়ি দুর্ঘটনা, নিহত ২

দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া মাইক্রোবাস। ছবি: যুগান্তর

নববধূ নিয়ে বাড়ি ফেরার পথে নীলফামারীর ডোমার উপজেলায় ট্রাক্টর ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুই বরযাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন পাঁচজন। মঙ্গলবার দিবাগত রাতে ডোমার-দেবীগঞ্জ সড়কের পাগলাবাজার আমতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন– উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের পূর্ব বোড়াগাড়ী লালার খামার এলাকার জাহিদুল ইসলামের স্ত্রী রুনা বেগম (৪০) ও পানিয়াল ইসলামের স্ত্রী সখিনা বেগম (৫৫)। আহতরা হলেন – একই এলাকার আফিজারের স্ত্রী হামিদা বেগম (৫৫), মাইক্রোচালক আবদুল মজিদ (৩৫), জয়িতা আক্তার (১২), জান্নাত আক্তার (১০) ও লতিফা বেগম (২২)। গুরুতর আহত হামিদা বেগম ও মাইক্রোচালক আবদুল মজিদকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহতরা জানান, দেবীগঞ্জ উপজেলার তিস্তারহাট এলাকায় বিয়ে শেষে নববধূ নিয়ে বরযাত্রীর গাড়িবহর ডোমারে ফিরছিল।

রাত ৯টার দিকে পাগলাবাজার আমতলী এলাকায় একটি ট্রাক্টরের সঙ্গে বরযাত্রীর গাড়িবহরের প্রথম মাইক্রোটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই রুনা বেগম মারা যান। পরে মারা যান আরও একজন।

এলাকাবাসী, পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল থেকে আহত পাঁচজনকে উদ্ধার করে ডোমার ও দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আজকের বাজার/এ.এ